চাঁদপুর, বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬, ১৪ জিলকদ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • এক কিংবদন্তীর প্রস্থান চাঁদপুরবাসী শোকাহত
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৩-সূরা নাজম


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২৯। অতএব যে আমার স্মরণে বিমুখ তুমি তাহাকে উপক্ষো করিয়া চল; সে তো কেবল পার্থিব জীবনই কামনা করে।


৩০। উহাদের জ্ঞানের দৌড় এই পর্যন্ত। তোমার প্রতিপালকই ভালো জানেন কে তাঁহার পথ হইতে বিচ্যুত, তিনিই ভালো জানেন কে সৎপথপ্রাপ্ত।


 


assets/data_files/web

যাকে মান্য করা যায় তার কাছে নত হও। -টেনিসন।


 


 


ঝগড়াটে ব্যক্তি আল্লাহর নিকট অধিক ক্রোধের পাত্র।


 


 


ফটো গ্যালারি
কাল শিল্পকলা একাডেমি সম্মাননা পদক ও জেলা প্রশাসক পাণ্ডুলিপি পুরস্কার প্রদান অনুষ্ঠান
প্রধান অতিথি শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
১৮ জুলাই, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আগামীকাল ১৯ জুলাই শুক্রবার বিকেল ৬টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে শিল্পকলা একাডেমি সম্মাননা পদক ২০১৭ ও ২০১৮ এবং জেলা প্রশাসক পা-ুলিপি প্রতিযোগিতার পুরস্কার_২০১৮ প্রদান করা হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শিক্ষামন্ত্রী ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনি। চাঁদপুরের জেলা প্রশাসক ও জেলা শিল্পকলা একাডেমির সভাপতি মোঃ মাজেদুর রহমান খানের সভাপ্রধানে অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবির বিপিএম, পিপিএম, জেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল।



২০১৭ সালের জন্যে 'জেলা শিল্পকলা একাডেমি সম্মাননা পদক' পাচ্ছেন কাজী শাহাদাত (সৃজনশীল সংগঠক), গৌরাঙ্গ সাহা (সঙ্গীত), শরীফ চৌধুরী (নাট্যকলা), গোবিন্দ ম-ল (যাত্রাপালা) ও পীযূষ কান্তি রায় চৌধুরী (আবৃত্তি)।



২০১৮ সালের জন্যে 'জেলা শিল্পকলা একাডেমি সম্মাননা পদক' পাচ্ছেন মুখলেসুর রহমান মুকুল (লোক সাহিত্য), চম্পক সাহা (সঙ্গীত), চন্দন সরকার (নাট্যকলা), বাবুল কৃষ্ণ বিশ্বাস (যন্ত্র সঙ্গীত) ও রাখাল চন্দ্র মজুমদার (সৃজনশীল সংগঠক)।



'জেলা প্রশাসক পা-ুলিপি প্রতিযোগিতা_২০১৮'-এ পুরস্কার পাচ্ছেন কবিতায় 'নদীপাঠ' পা-ুলিপির জন্যে কবি ইকবাল পারভেজ এবং প্রবন্ধে 'শিল্প চিত্র মত ও মতবাদ' পা-ুলিপির জন্যে লেখক সৌম্য সালেক।



সবাইকে যথাসময়ে অনুষ্ঠানে আসার আমন্ত্রণ জানিয়েছেন আয়োজকবৃন্দ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৯৬৭৮৫৮
পুরোন সংখ্যা