চাঁদপুর, বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬, ১৪ জিলকদ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • এক কিংবদন্তীর প্রস্থান চাঁদপুরবাসী শোকাহত
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৩-সূরা নাজম


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২৯। অতএব যে আমার স্মরণে বিমুখ তুমি তাহাকে উপক্ষো করিয়া চল; সে তো কেবল পার্থিব জীবনই কামনা করে।


৩০। উহাদের জ্ঞানের দৌড় এই পর্যন্ত। তোমার প্রতিপালকই ভালো জানেন কে তাঁহার পথ হইতে বিচ্যুত, তিনিই ভালো জানেন কে সৎপথপ্রাপ্ত।


 


assets/data_files/web

যাকে মান্য করা যায় তার কাছে নত হও। -টেনিসন।


 


 


ঝগড়াটে ব্যক্তি আল্লাহর নিকট অধিক ক্রোধের পাত্র।


 


 


ফটো গ্যালারি
জিপিএ-৫ প্রাপ্তিতে চাঁদপুর সদরে এইচএসসিতে সেরা সরকারি মহিলা কলেজ, আলিমে সেরা বিষ্ণুদী মাদ্রাসা
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
১৮ জুলাই, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


এবারের এইচএসসির ফলাফলে চাঁদপুর সদর উপজেলার মধ্যে সেরা ফলাফল করেছে চাঁদপুর সরকারি মহিলা কলেজ। আর আলিমে সেরা ফলাফল করেছে বিষ্ণুদী ইসলামিয়া সিনিয়র মাদ্রাসা। গতকাল বুধবার সারাদেশে একযোগে এইচএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়। এতে দেখা যায় যে, চাঁদপুর সরকারি মহিলা কলেজ থেকে মোট ৯৩৬ জন পরীক্ষা দিয়ে উত্তীর্ণ হয়েছে ৭৭৯ জন। পাসের হার ৮৩.২৩%। এ কলেজ থেকে জিপিএ-৫ পেয়েছে ৩৪ জন। এতো সংখ্যক জিপিএ-৫ চাঁদপুর সদর থেকে আর কোনো কলেজ পায়নি।



এদিকে মাদ্রাসা শিক্ষা বোর্ডের অধীনে আলিম পরীক্ষায় চাঁদপুর সদর উপজেলার মধ্যে সেরা ফলাফল করেছে বিষ্ণুদী ইসলামিয়া সিনিয়র মাদ্রাসা। এ মাদ্রাসা থেকে এবার মোট ৬৪ জন পরীক্ষা দিয়ে ৬৩ জন পাস করেছে। পাসের হার ৯৮.৪৪%। জিপিএ-৫ পেয়েছে ৫ জন।



প্রত্যাশিত এবং কাঙ্ক্ষিত এ ফলাফল অর্জন করায় চাঁদপুর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মাসুদুর রহমান সন্তোষ প্রকাশ করে মহান আল্লাহর কাছে শোকরিয়া আদায় এবং সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। একই সাথে বিষ্ণুদী ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ মোঃ জসিম উদ্দিন প্রত্যাশিত এ ফলাফলের জন্যে মহান আল্লাহর শোকরিয়া আদায় এবং সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। মাদ্রাসা গভর্নিংবডির সভাপতি বিশিষ্ট শিক্ষানুরাগী আবু নঈম পাটওয়ারী দুলাল কৃতী শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়েছেন। ভবিষ্যতে যেনো আরো ভালো ফলাফল অর্জন করতে পারে সেজন্যে তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৯৮৭২৩০
পুরোন সংখ্যা