চাঁদপুর, শুক্রবার ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬, ১৫ জিলকদ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
আজ চাঁদপুরে সাংবাদিক সমাবেশ
প্রধান অতিথি শিক্ষামন্ত্রী উদ্বোধক জাতীয় প্রেসক্লাবের সভাপতি
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
১৯ জুলাই, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আজ ১৯ জুলাই শুক্রবার চাঁদপুরের সর্বস্তরের সাংবাদিকদের নিয়ে সাংবাদিক সমাবেশ অনুষ্ঠিত হবে। ঐতিহ্যবাহী চাঁদপুর প্রেসক্লাবের আয়োজনে এ সাংবাদিক সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি। সমাবেশ উদ্বোধন করবেন চাঁদপুরের কৃতী সন্তান জাতীয় প্রেসক্লাবের সভাপতি সাইফুল আলম। চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে এ সমাবেশ অনুষ্ঠিত হবে।



সকাল ১০টা থেকে সমাবেশের কার্যক্রম শুরু হবে। ১০টায় রিপোর্টিং, সাড়ে ১০টায় আনুষ্ঠানিকভাবে সমাবেশ উদ্বোধন হবে। উদ্বোধন করবেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি সাইফুল আলম। দুপুরে জুমার নামাজ ও মধ্যাহ্নভোজের বিরতির পর বিকেল ৩টা থেকে পুনরায় অনুষ্ঠান শুরু হবে। বিকেল ৪টায় শুরু হবে সমাপনী অনুষ্ঠান। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি। দিনব্যাপী এ অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শহীদ পাটোয়ারী।



দিনব্যাপী এ সমাবেশে চাঁদপুরের বিভিন্ন পর্যায়ের আমন্ত্রিত সাংবাদিকগণ অংশ নেবেন। জাতীয় সকল মিডিয়ার জেলা প্রতিনিধি, স্থানীয় সকল পত্রিকা এবং চাঁদপুরের আটটি উপজেলার পেশাদার সাংবাদিকদের মধ্য থেকে আমন্ত্রিত সাংবাদিকগণ এই সমাবেশে অংশ নেবেন। তাই আজ চাঁদপুর প্রেসক্লাবে সাংবাদিকদের মিলনমেলা ঘটবে। দিনব্যাপী এই আয়োজনে সাংবাদিক নেতৃবৃন্দ নানা বিষয়ে স্মৃতিচারণ ও উপদেশমূলক বক্তব্য রাখবেন । এছাড়া মাঠপর্যায়ের সাংবাদিকগণও নানা বিষয়ে স্মৃতিচারণ করবেন। দিনব্যাপী এ সাংবাদিক সমাবেশে আমন্ত্রিত সাংবাদিকদের যথাসময়ে উপস্থিত হওয়ার জন্যে অনুরোধ জানিয়েছেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শহীদ পাটোয়ারী ও সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্রধর।



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৩-সূরা নাজম


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


assets/data_files/web

 


কারো প্রশ্নের জবাব দিতে হলে তা প্রথমে মনোযোগ দিয়ে শোনা। _এমি লাওয়েল।


 


বৃহস্পতিবার : ২১ জানুয়ারি ২০২১


ফজর : ০৫ : ২৬ মিঃ


সূর্যোদয় : ০৬ : ৪৩ মিঃ


ইশরাক : ০৭ : ০৬ মিঃ


যোহর : ১২ : ১২ মিঃ


আছর : ০৩ : ৫৬ মিঃ


মাগরিব : ০৫ : ৩৬ মিঃ


এশা : ০৬ : ৩৬ মিঃ


 


 


 


 


যে ব্যক্তি আল্লস্নাহ ও আখেরাতের উপর ঈমান রাখে তার ভালো ও পরিচ্ছন্ন কথা বলা উচিত অথবা নীরব থাকা বাঞ্ছনীয় । পরিচ্ছন্ন কথা হচ্ছে দান কাজের সমতুল্য।


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,১২,৪৯৬ ৮,২৪,৩৫,৪৮২
সুস্থ ৪,৫৬,০৭০ ৫,৮৪,৪৩,৫১৫
মৃত্যু ৭,৫৩১ ১৭,৯৯,২৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১৩৬৬৫৩
পুরোন সংখ্যা