চাঁদপুর, শুক্রবার ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬, ১৫ জিলকদ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৩-সূরা নাজম


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


assets/data_files/web

আকৃতি ভিন্ন ধরনের হলেও গৃহ গৃহই। -এন্ড্রি উল্যাং।


 


 


স্বদেশপ্রেম ঈমানের অঙ্গ।


 


 


ফটো গ্যালারি
আজ চাঁদপুরে সাংবাদিক সমাবেশ
প্রধান অতিথি শিক্ষামন্ত্রী উদ্বোধক জাতীয় প্রেসক্লাবের সভাপতি
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
১৯ জুলাই, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আজ ১৯ জুলাই শুক্রবার চাঁদপুরের সর্বস্তরের সাংবাদিকদের নিয়ে সাংবাদিক সমাবেশ অনুষ্ঠিত হবে। ঐতিহ্যবাহী চাঁদপুর প্রেসক্লাবের আয়োজনে এ সাংবাদিক সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি। সমাবেশ উদ্বোধন করবেন চাঁদপুরের কৃতী সন্তান জাতীয় প্রেসক্লাবের সভাপতি সাইফুল আলম। চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে এ সমাবেশ অনুষ্ঠিত হবে।



সকাল ১০টা থেকে সমাবেশের কার্যক্রম শুরু হবে। ১০টায় রিপোর্টিং, সাড়ে ১০টায় আনুষ্ঠানিকভাবে সমাবেশ উদ্বোধন হবে। উদ্বোধন করবেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি সাইফুল আলম। দুপুরে জুমার নামাজ ও মধ্যাহ্নভোজের বিরতির পর বিকেল ৩টা থেকে পুনরায় অনুষ্ঠান শুরু হবে। বিকেল ৪টায় শুরু হবে সমাপনী অনুষ্ঠান। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি। দিনব্যাপী এ অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শহীদ পাটোয়ারী।



দিনব্যাপী এ সমাবেশে চাঁদপুরের বিভিন্ন পর্যায়ের আমন্ত্রিত সাংবাদিকগণ অংশ নেবেন। জাতীয় সকল মিডিয়ার জেলা প্রতিনিধি, স্থানীয় সকল পত্রিকা এবং চাঁদপুরের আটটি উপজেলার পেশাদার সাংবাদিকদের মধ্য থেকে আমন্ত্রিত সাংবাদিকগণ এই সমাবেশে অংশ নেবেন। তাই আজ চাঁদপুর প্রেসক্লাবে সাংবাদিকদের মিলনমেলা ঘটবে। দিনব্যাপী এই আয়োজনে সাংবাদিক নেতৃবৃন্দ নানা বিষয়ে স্মৃতিচারণ ও উপদেশমূলক বক্তব্য রাখবেন । এছাড়া মাঠপর্যায়ের সাংবাদিকগণও নানা বিষয়ে স্মৃতিচারণ করবেন। দিনব্যাপী এ সাংবাদিক সমাবেশে আমন্ত্রিত সাংবাদিকদের যথাসময়ে উপস্থিত হওয়ার জন্যে অনুরোধ জানিয়েছেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শহীদ পাটোয়ারী ও সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্রধর।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩৮৭৫৬৭
পুরোন সংখ্যা