চাঁদপুর, শনিবার ২০ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬, ১৬ জিলকদ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর হাসপাতালের তত্ত্বাবধায়কসহ আরো ৯ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ২১৯
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৩-সূরা নাজম


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩২। উহারাই বিরত থাকে গুরুতর পাপ ও অশ্লীল কার্য হইতে, ছোটখাট অপরাধ করিলেও। তোমার প্রতিপালকের ক্ষমা অপরিসীম ; আল্লাহ তোমাদের সম্পর্কে সম্যক অবগত, যখন তিনি তোমাদিগকে সৃষ্টি করিয়াছিলেন মৃত্তিকা হইতে এবং যখন তোমরা মাতৃগর্ভে ভ্রূণরূপে ছিলে। অতএব তোমরা আত্ম-প্রশংসা করিও না, তিনিই সম্যক জানেন মুত্তাকী কে।


 


assets/data_files/web

শ্রেষ্ঠ বইগুলি হচ্ছে শ্রেষ্ঠ বন্ধু।


-লর্ড চেস্টারফিল্ড।


 


 


 


 


ন্যায়পরায়ণ বিজ্ঞ নরপতি আল্লাহর শ্রেষ্ঠ দান এবং অসৎ মূর্খ নরপতি তার নিকৃষ্ট দান।


 


ফটো গ্যালারি
চাঁদপুর সিটি কলেজের ভালো ফলাফলে সুজিত রায় নন্দীর অভিনন্দন
প্রেস বিজ্ঞপ্তি
২০ জুলাই, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চলতি বছরের এইচএসসি পরীক্ষায় চাঁদপুর সদর উপজেলার মধ্যে সন্তোষজনক ফলাফল অর্জন করেছে চাঁদপুর সিটি কলেজ। সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত রাখায় এ কলেজের শিক্ষার্থীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক, কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি সুজিত রায় নন্দী।



তিনি এক অভিনন্দন বার্তায় বলেন, চাঁদপুর সিটি কলেজ শুধু চাঁদপুর সদরের মধ্যেই ভালো ফলাফল অর্জন করেনি, জেলার মধ্যেও ভালো অবস্থান পেয়েছে। তাই এ সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত রাখতে এবং আগামীতে আরো ভালো ফলাফল অর্জনে সকলের সহযোগিতা কামনা করেন তিনি। সেই সাথে গভর্নিং বডির সকল সদস্য, কলেজের অধ্যক্ষ মোঃ শহিদুল ইসলাম, শিক্ষকম-লী, অভিভাবক, কর্মকর্তা-কর্মচারীসহ সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানিয়েছেন সুজিত রায় নন্দী। উল্লেখ্য, এবার এ কলেজের মোট পরীক্ষার্থী ৪৭ জন, উত্তীর্ণ হয়েছে ২৮ জন ও অনুপস্থিত ছিলো ১ জন। মোট পাসের হার ৬০%।



 



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৬৯৩৮৩৯
পুরোন সংখ্যা