চাঁদপুর, রোববার ২১ জুলাই ২০১৯, ৬ শ্রাবণ ১৪২৬, ১৭ জিলকদ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • এক কিংবদন্তীর প্রস্থান চাঁদপুরবাসী শোকাহত
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৩-সূরা নাজম


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৩৩। তুমি কি দেখিয়াছ সেই ব্যক্তিকে যে মুখ ফিরাইয়া লয় ;


৩৪। এবং দান করে সামান্যই, পরে বন্ধ করিয়া দেয়?


৩৫। তাহার কি অদৃশ্যের জ্ঞান আছে যে, সে প্রত্যক্ষ করে?


 


 


assets/data_files/web

যাকে মান্য করা যায় তার কাছে নত হও। -টেনিসন।


 


 


বিদ্যা শিক্ষার্থীগণ বেহেশতের ফেরেশতাগণ কর্তৃক অভিনন্দিত হবেন।


 


 


ফটো গ্যালারি
হাইমচর উপজেলা আওয়ামী লীগের বিশাল জনসভায় টেলিকনফারেন্সে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি
আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই দেশ আজ উন্নয়নের রোল মডেল
বিশেষ প্রতিনিধি
২১ জুলাই, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ব্যাপক আনন্দ আর উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে হাইমচর উপজেলা আওয়ামী লীগের জনসভা অনুষ্ঠিত হয়েছে। দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ জনসভার আয়োজন করা হয়। উপজেলার ৬টি ইউনিয়নের ৫৪টি ওয়ার্ড থেকে প্লেকার্ড, ফেস্টুন ও বাদ্যযন্ত্র নিয়ে মিছিল সহকারে বিপুল সংখ্যক জনতার অংশগ্রহণে জনসভাটি জনসমুদ্রে রূপ নেয়। জনসভায় প্রধান অতিথি হিসেবে স্থানীয় সংসদ সদস্য শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি উপস্থিত থাকার কথা থাকলেও তিনি আসতে না পারায় মোবাইল ফোনে তিনি নেতা-কর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। তিনি সমাবেশে আসতে না পেরে দুঃখ প্রকাশ করেন। তিনি বলেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। এ সরকার ক্ষমতায় আছে বলেই দেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। দেশে আজ সর্বক্ষেত্রে উন্নয়নের জোয়ার বইছে। সন্ত্রাস, জঙ্গিবাদ মোকাবেলা করেই সবাইকে নিয়ে দেশকে আমরা এগিয়ে নিয়ে যাবো। এ সময় তিনি তাঁর স্বামী বিশিষ্ট আইনজীবী তৌফিক নেওয়াজের সুস্থতা কামনা করে যারা দোয়া করেছেন তাঁদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।



আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ৩০দিনব্যাপী কর্মসূচির শেষদিনে হাইমচর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভাটি বিকেল ৪টায় হওয়ার কথা থাকলেও দুপুর ২টা থেকেই উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ নেতা-কর্মীদের মিছিলে মিছিলে মুখরতি হয়ে ওঠে উপজেলা সদর আলগী বাজার। বিকেল ৪টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করেন নেতৃবৃন্দ। পরে অতিথিবৃন্দ র‌্যালি সহকারে উপজেলা সদর আলগী বাজারে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত জনসভায় অংশ নেন।



উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোঃ মোতালেব জমাদারের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারীর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ জেআর ওয়াদুদ টিপু, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ূব আলী বেপারী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হুমায়ুন প্রধানিয়া, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার সেফালি, ইউপি চেয়ারম্যান আহমেদ আলী মাস্টার, যুবলীগ আহ্বায়ক জাহাঙ্গীর হোসেন বেপারী, ছাত্রলীগ নেতা মহসিন পাটওয়ারী।



উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি হুমায়ুন পাটওয়ারী, এমএ বাশার, সাংগঠনিক সম্পাদক শাহাদাত সরকার, জিএম জাহিদ, যুবলীগ যুগ্ম আহ্বায়ক এসএম সুমন সরদারসহ উপজেলার বিভিন্ন ইউনিট আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৯৫৮৬৬০
পুরোন সংখ্যা