চাঁদপুর, বৃহস্পতিবার ১৫ আগস্ট ২০১৯, ৩১ শ্রাবণ ১৪২৬, ১৩ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৮-সূরা মুজাদালা


২২ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


০৮। তুমি কি তাহাদিগকে লক্ষ্য করো না, যাহাদিগকে গোপন পরামর্শ করিতে নিষেধ করা হইয়াছিলো? অতঃপর উহারা যাহা নিষিদ্ধ তাহারই পুনরাবৃত্তি করে এবং পাপাচরণ, সীমালঙ্ঘন ও রাসূলের বিরুদ্ধাচরণের জন্য কানাকানি করে। উহারা যখন তোমার নিকট আসে তখন উহারা তোমাকে এমন কথা দ্বারা অভিবাদন করে ...যদ্ধারা আল্লাহ্ তোমাকে অভিবাদন করেন নাই। উহারা মনে মনে বলে, 'আমরা যাহা বলি তাহার জন্য আল্লাহ্ আমাদিগকে শাস্তি দেন না কেন?' জাহান্নামই উহাদের জন্য যথেষ্ট, যেথায় উহারা প্রবেশ করিবে, কত নিকৃষ্ট সেই আবাস!


 


 


 


assets/data_files/web

নিজে ঠিক থাকলেই হল, লোকে কী বলে না বলে তা নিয়ে মাথা ঘামানো উচিত নয়। -রুজভেল্ট।


 


 


 


যে ব্যক্তি সওয়াবের (পুণ্যের) নিয়তে পরিবারের জন্য খরচ করে আল্লাহ তাহাকে সদকার সওয়াব দান করিবেন।


 


 


 


ফটো গ্যালারি
সখিপুর বালাবাজারের এসএসসি ৯৮ ব্যাচের ঈদ পুনর্মিলনী
স্টাফ রিপোর্টার
১৫ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


'ফিরে যাই শৈশবে-মেতে উঠি উৎসবে' এই সস্নোগানকে ধারণ করে শরিয়তপুর জেলার সখিপুর বালাবাজারের বিভিন্ন বিদ্যালয়ের এসএসসি ১৯৯৮ ব্যাচের শিক্ষার্থীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। গত ১৩ আগস্ট মঙ্গলবার দিনব্যাপী এ উপলক্ষে চাঁদপুর ও শরিয়তপুরের বিভিন্ন নদীতে নৌকা ভ্রমণ, র‌্যাফেল ড্র, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।



৯৮ ব্যাচের ছাত্ররা জানান, আমরা কয়েক বছর যাবৎ ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান করে আসছি। এছাড়া আমরা এ মিলন মেলার মাধ্যমে সামাজিক বিভিন্ন কার্যক্রমে অংশ নেই। আগামীতে আরো নতুন কর্মসূচি নিয়ে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হবে।



অনুষ্ঠানে সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ কালে বক্তব্য রাখেন আল-মামুন শনি, হারুন মালত, কামরুজ্জামান রুমী, ফয়সাল সরকার, শাহ জালাল সরকার, শিপন বেপারী, সাইফুল বেপারী, বাবুল সরকার, ফুয়াদ মোল্লা ও সুজন বাড়ই প্রমুখ। উপস্থিত ছিলেন ৯৮ ব্যাচের বিভিন্ন বিদ্যালয়ের ছাত্রবৃন্দ।



 



 


আজকের পাঠকসংখ্যা
২৫৩৪৫
পুরোন সংখ্যা