চাঁদপুর, রোববার ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬, ১৬ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৫৫ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩৭। উহারা লূতের নিকট হইতে তাহার মেহমানদিগকে অসদুদ্দেশ্যে দাবি করল, তখন আমি উহাদের দৃষ্টিশক্তি লোপ করিয়া দিলাম এবং আমি বলিলাম, আস্বাদন কর আমার শাস্তি এবং সতর্কবাণীর পরিণাম।


 


 


 


assets/data_files/web

বাণিজ্যই হলো বিভিন্ন জাতির সাম্য সংস্থাপক। -গ্লাডস্টোন।


 


 


যখন কোনো দলের ইমামতি কর, তখন তাদের নামাজকে সহজ কর।


 


 


 


ফটো গ্যালারি
মহামায়া-রাজারগাঁও রাস্তার সাতশ' মিটার পাকা না হওয়ায় জনদুর্ভোগে চরমে
আলমগীর কবির
১৮ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা সদরসহ দেশের বিভিন্ন স্থানে যাতায়াতের জন্যে জেলার উত্তর অঞ্চলের মানুষের অন্যতম সংক্ষিপ্ত পথ মহামায়া-রাজারগাঁও রাস্তা। কিন্তু রাস্তার কিছু অংশ কাঁচা হওয়ায় সামান্য বৃষ্টিতে কাদাযুক্ত হয়ে যানবাহন চলাতো দূরের কথা, মানুষ পর্যন্ত হেঁটে যাতায়াত করতে পারে না।



মহামায়া-রাজারগাঁও রাস্তাটি চাঁদপুর সদর, মতলব দক্ষিণ ও হাজীগঞ্জ উপজেলার সীমান্তবর্তী প্রায় ৭ কিলোমিটার রাস্তা। ৩ উপজেলা মিলে ৬০ ভাগ পাকাকরণ ও চলতি অর্থবছরে ৩০ ভাগ পাকাকরণসহ রাস্তার মোট ৯০ ভাগ পাকা হয়েছে। বাকি ৭শ' মিটার রাস্তা জনপ্রতিনিধি ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের গাফলতির কারণে কাঁচা রয়ে গেলো বলে অভিযোগ উত্থাপিত হয়েছে।



সরজমিনে গেলে জনৈক ষাটোর্ধ্ব লোক বলেন, আমরা আসলেই হতভাগা। আমরা চাঁদপুর-মতলব-হাজীগঞ্জ উপজেলার সীমান্তবর্তী রাস্তার পাশে কেনো জন্মগ্রহণ করলাম? মহামায়া থেকে রাজারগাঁও পর্যন্ত পাকা করতে প্রায় ২০ বছর লেগে গেলো। তাও আবার হাজীগঞ্জ উপজেলার রাজারগাঁও অংশের ৭শ' মিটার রাস্তা পাকাকরণের কাজ বাকি রয়ে গেলো। তিনি দুঃখের সাথে বলেন, সামান্য বৃষ্টি হলেই রাস্তার উপর হাঁটু পর্যন্ত কাদায় পরিণত হয়। এতে করে লোকজন ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা যাতায়াত করতে পারে না। অনেক সময় জেলা সদরসহ বিভিন্ন স্থানে যেতে হলে বাকিলা, দেবপুর হয়ে যেতে হয়। এতে সময় ও অর্থ দুটোরই ক্ষতি হয়।



এ ব্যাপারে রাজারগাঁও ইউপি চেয়ারম্যান হাজী মোঃ আঃ হাদী মিয়া বলেন, অতি দ্রুত রাস্তা পাকাকরণের পদক্ষেপ নেয়া হবে।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৭২৯০৮
পুরোন সংখ্যা