চাঁদপুর, রোববার ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬, ১৬ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • ভুট্রো হত্যা মামলার প্রধান আসামি হামিদুর রহমান সোহাগের জামিন নামঞ্জুর করেছে আদালত || চাঁদপুর জেলা ছাত্রলীগ নেতা নিবিড় আহমেদের পিতা করোনা আক্রান্ত হয়ে মৃত্যু
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৫৫ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩৭। উহারা লূতের নিকট হইতে তাহার মেহমানদিগকে অসদুদ্দেশ্যে দাবি করল, তখন আমি উহাদের দৃষ্টিশক্তি লোপ করিয়া দিলাম এবং আমি বলিলাম, আস্বাদন কর আমার শাস্তি এবং সতর্কবাণীর পরিণাম।


 


 


 


assets/data_files/web

অতিরিক্ত চাহিদাই মানুষের পতনকে ডেকে আনে।


-জন অলকৃট।


 


 


 


মানবতাই মানুষের শ্রেষ্ঠতম গুণ।


 


 


 


 


ফটো গ্যালারি
শাহরাস্তিতে শোক দিবসের আলোচনায় মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম
যারা স্বাধীনতার পক্ষে নয়, তারা যে কোনো ষড়যন্ত্র করতে পারে
মঈনুল ইসলাম কাজল
১৮ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম বলেছেন, বঙ্গবন্ধুর সাথে আমার একটি সম্পর্ক ছিলো। ঢাকায় এসে বঙ্গবন্ধুর সাথে দেখা করতাম। ৩ জুলাই ১৯৭৫ সালে আমি বঙ্গবন্ধুকে বলেছিলাম, কিছু একটা ষড়যন্ত্র হচ্ছে।



তিনি বলেন, আমাদের গোয়েন্দা সংস্থার প্রতি বেশি নজর দিতে হবে। গোয়েন্দা সংস্থাগুলোর চরম ব্যর্থতার জন্যেই বঙ্গবন্ধুর হত্যাকা- ঘটেছে। আমাদের ব্যর্থতা যারা যুদ্ধে অংশ নেয়নি তাদের গুরুত্বপূর্ণ স্থানে বসানো। যারা স্বাধীনতার পক্ষে নয়, তারা যে কোনো সময় যে কোনো ষড়যন্ত্র করতে পারে।



শাহরাস্তি উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত শোক দিবসের আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরিন আক্তার। সহকারী শিক্ষা কর্মকর্তা মোঃ জহিরুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ফরিদ উল্লাহ চৌধুরী, সহকারী কমিশনা (ভূমি) উম্মে হাবিবা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান মিন্টু, পৌর মেয়র হাজী আব্দুল লতিফ, ভাইস চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ ইরান।



দিবসটির শুরুতে পৌরসভা থেকে একটি শোক র‌্যালি বের করা হয়। এতে স্কুল, কলেজ ও বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ অংশ নেন।



সভাশেষে জাতীয় শোক দিবস উপলক্ষে বিভিন্ন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৬৭১৮৫৪
পুরোন সংখ্যা