চাঁদপুর, সোমবার ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬, ১৭ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৫৫ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩৮। প্রত্যুষে বিরামহীন শাস্তি তাহাদিগকে আঘাত করিল।


৩৯। এবং আমি বলিলাম, 'আস্বাদন কর আমার শাস্তি এবং সতর্কবাণীর পরিণাম।'


৪০। আমি কুরআন সহজ করিয়া দিয়াছি উপদেশ গ্রহণের জন্য; অতএব উপদেশ গ্রহণকারী কেহ আছে কি?


 


 


 


ভালোবাসার কোনো অর্থ নেই, কোনো পরিমাপ নেই।


-সেন্ট জিরোমি


 


 


নামাজ বেহেশতের চাবি এবং অজু নামাজের চাবি।


 


 


 


ফটো গ্যালারি
উপাদী উত্তর ইউনিয়ন পরিষদ ভবন স্থানান্তরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সভা
মতলব ব্যুরো
১৯ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব দক্ষিণ উপজেলার ৫নং উপাদী উত্তর ইউনিয়ন পরিষদ ভবন স্থানান্তরের প্রতিবাদে ইউপি কার্যালয় সম্মুখে (নেছার আড়ং বাজারে) বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছেন ইউনিয়নবাসী। গত বুধবার বিকেলে বিক্ষোভ মিছিল স্থানীয় ইউপি কার্যালয় থেকে শুরু হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ইউপি কার্যালয়ের সম্মুখে সমাপ্ত হয়। পরে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।



প্রতিবাদ সভায় চাঁদপুর জজ কোর্টের অ্যাডভোকেট হাজী শাহাজাহান প্রধানের সভাপতিত্বে ও ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান হান্নান খানের পরিচালনায় বক্তব্য রাখেন বহরী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক একেএম ইকবাল গণি, সাবেক চেয়ারম্যান মোঃ কবির হোসেন খান, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাহ আলম বকাউল, ৫নং উপাদী উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ সোলায়মান প্রধান, পপুলার লাইফ ইন্স্যুরেন্সের চাঁদপুর জেলা ব্যবস্থাপক শামীম হোসেন মিয়াজী, সিলেট কৃষি বিশ্ব বিদ্যালয়ের অতিরিক্ত পরীক্ষা নিয়ন্ত্রক গাজী মোঃ জহিরুল ইসলাম, ঢাকা জজ কোর্টের অ্যাডভোকেট নূরে আলম সিদ্দিকী মুকুল, ইউনিয়ন আ'লীগ নেতা কামাল গাজী, সমাজসেবক মিজানুর রহমান প্রধান, মিজানুর রহমান কাজী, বহরী-আড়ং বাজার কমিটির সভাপতি ও যুবলীগ নেতা মোঃ বারেক প্রধান, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিপন হোসেন প্রমুখ। এ সময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সুধীজন উপস্থিত ছিলেন।



বক্তারা বলেন, এই ইউনিয়নের জন্মলগ্ন থেকে ইউনিয়ন পরিষদ ভবন নেছার আড়ং বাজারে আছে এবং থাকবে। বর্তমান চেয়ারম্যান শহিদ উল্লাহ প্রধান তাঁর ব্যক্তিস্বার্থে কয়েকজন মেম্বারের স্বাক্ষর নিয়ে ভবন স্থানান্তরের জন্যে উপর মহলে তদবির চালিয়েছেন। ইউনিয়ন পরিষদ ভবন স্থানান্তরের জন্যে জনৈক ব্যক্তি নওগাঁও মৌজায় কিছু ধানী জমি দান করেছেন, যা পৌরসভা সংলগ্ন এবং ইউনিয়নের এক পাশে অবস্থিত। ফলে ইউনিয়নবাসীর যাতায়াত কষ্টকর হবে এবং বিভিন্ন সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হবে। সম্প্রতি চাঁদপুর জজ কোর্টের অ্যাডভোকেট হাজী শাহাজাহান প্রধান বর্তমান ইউনিয়ন পরিষদ ভবন সংলগ্ন ১০শতাংশ ভূমি দান করেছেন। উক্ত স্থানে বর্তমানে ইউনিয়ন পরিষদ ভবন করতে জায়গার কোনো সমস্যা হবে না।



উল্লেখ্য, উক্ত ইউনিয়ন পরিষদ ভবন স্থানান্তরের পাঁয়তারার বিরুদ্ধে স্থানীয় এলাকাবাসীর পক্ষে অ্যাডঃ হাজী মোঃ শাহাজাহান প্রধান, হান্নান খান, শামীম হোসেন মিয়াজী, কামাল গাজী ও রশিদ মিজি বাদী হয়ে চলতি বছরের আগস্ট মাসে চাঁদপুর আদালতে মামলা করেন (মামলা নং-১০২)।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৮০৫৬২৭
পুরোন সংখ্যা