চাঁদপুর, বুধবার ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬, ১৯ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৫৫ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৪৩। তোমাদের মধ্যকার কাফিরগণ কি উহাদের অপেক্ষা শ্রেষ্ঠ? না কি তোমাদের অব্যাহতির কোন সনদ রহিয়াছে পূর্ববর্তী কিতাবে?


৪৪। ইহারা কি বলে, 'আমরা এক সংঘবদ্ধ অপরাজেয় দল?


৪৫। এই দল তো শীঘ্রই পরাজিত হইবে এবং পৃষ্ঠ প্রদর্শন করিবে,


 


 


assets/data_files/web

একজন ভাগ্যবান ব্যক্তি সাদা কাকের মতোই দুর্লভ। -জুভেনাল।


 


 


মানুষ যে সমস্ত পাপ করে আল্লাহতায়ালা তার কতকগুলো মাপ করে থাকেন, কিন্তু যে ব্যক্তি মাতা-পিতার অবাধ্যতাপূর্ণ আচরণ করে, তার পাপ কখনো ক্ষমা করেন না।


 


 


ফটো গ্যালারি
ফার্টিলাইজার অ্যাসোসিয়েশন চাঁদপুর জেলা কমিটির অনুমোদন
সুভাষ চন্দ্র রায় সভাপতি শরীফ মোঃ আশ্রাফুল হক সাধারণ সম্পাদক
স্টাফ রিপোর্টার
২১ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফার্টিলাইজার অ্যাসোসিয়েশন চাঁদপুর জেলা কার্যনির্বাহী কমিটির(২০১৯-২০২১) অনুমোদন প্রদান করা হয়েছে। গত ৪ আগস্ট সভাপতি পদে সুভাষ চন্দ্র রায় ও সাধারণ সম্পাদক পদে শরীফ মোঃ আশ্রাফুল হককে বহাল রেখে ২৫ সদস্যবিশিষ্ট কমিটির অনুমোদন প্রদান করেন বাংলাদেশ ফার্টিলাইজার অ্যাসোসিয়েশন কেন্দ্রীয় কমিটি। কেন্দ্রীয় কমিটির নির্বাহী সচিব রিয়াজ উদ্দিন আহমেদ কর্তৃক এক চিঠিতে এ অনুমোদনের সত্যতা জানা যায়।



ফার্টিলাইজার অ্যাসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সভা গত ৩০ জুলাই কমিটির অস্থায়ী কার্যালয় ৫নং ঘাটস্থ রায় ট্রেডার্সে অনুষ্ঠিত হয়। সভাপতি সুভাষ চন্দ্র রায়ের সভাপ্রধানে এবং সেন্ট্রাল কমিটির পরিচালক ও জেলা কমিটির কার্যকরী সদস্য আলহাজ্ব এমএ মাসুদ ভূঁইয়ার পরিচালনায় সভায় কমিটির কার্যক্রম নিয়ে ব্যাপক আলোচনা শেষে ২০১৯-২০২১ সালের কমিটি গঠন নিয়ে চাঁদপুর চেম্বার অব কমার্সের সভাপতি ও জেলা অ্যাসোসিয়েশনের সিনিয়র সদস্য আলহাজ জাহাঙ্গীর আখন্দ সেলিম প্রস্তাব দিলে উপস্থিত কার্যকরী সদস্যগণ স্বতঃস্ফূর্তভাবে পূর্বের কমিটির সভাপতি সুভাষ চন্দ্র রায় এবং সাধারণ সম্পাদক শরীফ মোঃ আশ্রাফুল হককে সাধারণ সম্পাদক পদে পুনঃনির্বাচনপূর্বক পূর্বের কমিটি বহাল রাখার পক্ষে জোরালো বক্তব্য রাখেন। পরবর্তী সময় কণ্ঠভোটে তা পাস হয়ে যায় এবং পুনঃনির্বাচিত এ কমিটি কেন্দ্রে পাঠালে সেন্ট্রাল কমিটি তা অনুমোদন প্রদান করে।



২০১৯-২০২১ মেয়াদের কার্যনির্বাহী কমিটির সদস্যগণ হলেন : সভাপতি সুভাষ চন্দ্র রায়, সহ-সভাপতি মোঃ হযরত আলী, মোঃ এ রব ভূঁইয়া, শংকর রাও নাগ, মাওঃ মোঃ আকরামুল হক, আবুল হোসেন, সাধারণ সম্পাদক শরীফ মোঃ আশ্রাফুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হালিম মিয়াজী, সনজিৎ রঞ্জন সরকার, কোষাধ্যক্ষ জিএম মিজানুর রহমান, দপ্তর সম্পাদক মোঃ মহসিন পাটওয়ারী, প্রচার সম্পাদক আব্দুর রাজ্জাক খান, নির্বাহী সদস্য আলহাজ জাহাঙ্গীর আখন্দ সেলিম, এমএ মাসুদ ভূঁইয়া, মোঃ ছিদ্দিকুর রহমান, আব্দুল ওহাব মিয়া, মোঃ সেলিম মিয়া, মোঃ সেকান্দর আলী মিয়াজী, মোঃ লোকমান আহমেদ, মোঃ বাছির আহমেদ, গোলাম মাওলা সেলিম, জামাল উদ্দিন, শেখ মোঃ সেলিম, মোঃ আল মামুন মিয়াজী ও মোহাম্মদ ছিডু মিঝি।



 



 


আজকের পাঠকসংখ্যা
৮১৭১৮৯
পুরোন সংখ্যা