চাঁদপুর, বৃহস্পতিবার ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬, ২০ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৫৫ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


 


 


assets/data_files/web

একজন ভাগ্যবান ব্যক্তি সাদা কাকের মতোই দুর্লভ। -জুভেনাল।


 


 


মানুষ যে সমস্ত পাপ করে আল্লাহতায়ালা তার কতকগুলো মাপ করে থাকেন, কিন্তু যে ব্যক্তি মাতা-পিতার অবাধ্যতাপূর্ণ আচরণ করে, তার পাপ কখনো ক্ষমা করেন না।


 


 


ফটো গ্যালারি
মতলবে ৪ কোটি টাকার জাল জব্দ আটক ৪
রেদওয়ান আহমেদ জাকির
২২ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব দক্ষিণ সদর বাজারে অভিযান চালিয়ে গতকাল বুধবার দুপুরে প্রায় ৪ কোটি টাকা মূল্যের নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ ও ৪ ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৪ ব্যবসায়ী যথাক্রমে প্রণয় দাস (৩০) ও বিপ্লব দাস (৩৫)কে ১ বছরের জেল এবং ব্যবসায়ী শাহআলম (২৬) ও মিঠু দেবনাথ (২৪)কে ৫ হাজার টাকা জরিমানা করেন।



সরেজমিনে দেখা যায়, ওইদিন দুপুরের মতলব সদর বাজারে উপজেলা প্রশাসন ও চাঁদপুর কোস্ট গার্ড পুলিশের যৌথ উদ্যোগে একটি ভেজালবিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ সময় পূর্ব বাজারের উত্তর গলির ৪টি গুদাম ঘরে অভিযান চালিয়ে ৪ ব্যবসায়ীর ৪৯ বস্তা (১৮ লাখ ৬২ হাজার মিটার) নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ করা হয়। এগুলোর বাজার মূল্য ৩ কোটি ৭২ লাখ ৪০ হাজার টাকা বলে জানা যায়।



নিষিদ্ধ কারেন্ট জালগুলোর মধ্যে ব্যবসায়ী প্রণয় দাসের ২৩ বস্তা, বিপ্লব দেবনাথের ১৯ বস্তা, মিঠু দেবনাথের ৫ বস্তা ও ব্যবসায়ী শাহআলমের ২ বস্তা রয়েছে।



এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল ইসলাম, চাঁদপুর কোস্টগার্ড পুলিশ লেঃ ফয়সাল বিন রশীদ, মতলব পৌরসভার মেয়র (ভারপ্রাপ্ত) মোঃ আবুল বাশার মিয়াজী পারভেজ, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা ফারহানা আক্তার রুমা, কোস্টগার্ডের গোয়েন্দা বিভাগের পুলিশ পরিদর্শক মোঃ সজীব, মতলব বাজার বণিক ও জনকল্যাণ সমিতির সহ-সভাপতি চন্দন সাহা, সাধারণ সম্পাদক মোঃ ফারুক সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।



পরে জব্দকৃত কারেন্ট জালগুলো মতলব নিউ হোস্টেল মাঠে পুড়িয়ে ফেলা হয়।



 


আজকের পাঠকসংখ্যা
৮০৪৮৭৭
পুরোন সংখ্যা