চাঁদপুর, শনিবার ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬, ২২ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • --
নারায়ণপুরে বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে সভা
শোককে শক্তিতে পরিণত করে বিএনপি-জামাতের সকল ষড়যন্ত্র প্রতিহত করতে হবে
------------------------নূরুল আমিন রুহুল এমপি
মুহাম্মদ আরিফ বিল্লাহ
২৪ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব দক্ষিণ উপজেলার ৪নং নারায়ণপুর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল অঙ্গ-সহযোগী সংগঠনের আয়োজনে বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডঃ নূরুল আমিন রুহুল। তিনি তাঁর বক্তব্যে বলেন, আওয়ামী লীগের প্রতিটি কর্মীকে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে দেশ সেবায় আত্মনিয়োগ করতে হবে। বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশ ও জনগণের জন্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়নের সুফল মতলবের প্রতিটি ঘরে পেঁৗছে দিতে হবে। জাতির জনকের শাহাদাতবার্ষিকীর শোককে শক্তিতে পরিণত করে বিএনপি-জামাতের দেশ বিরোধী সকল ষড়যন্ত্র রুখে দেয়ার জন্যে নেতা-কর্মীদের তৈরি থাকতে হবে। তিনি আরো বলেন, আওয়ামী লীগ সবসময় জনগণের জন্যে কাজ করে, জনসেবায় কাজ করে। এদেশে লুটপাটের রাজনীতির সাথে কখনোই আওয়ামী লীগ জড়িত ছিল না।



গতকাল ২৩ আগস্ট বিকেলে ১৫৫নং নারায়ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত এ সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক উপ-কমিটির সহ-সম্পাদক নির্মল গোস্বামী, জেলা কৃষকলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জয়নাল আবেদীন, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ, সহ-সভাপতি লিয়াকত হোসেন, আনিছুজ্জামান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক বিন জামান, সাংগঠনিক সম্পাদক মোঃ মোফাজ্জল হোসেন।



ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বজলুর রশিদ মজুমদারের সভাপতিত্বে এবং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও নারায়ণপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মবিন সুজন প্রধানের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রিয়াদুল আলম রিয়াদ, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জমির হোসেন পাটোয়ারী, রাশেদ খান, আওয়ামী লীগ নেতা সাখাওয়াত হোসেন প্রধান, শামছু মিয়া, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক কামরুজ্জামান কাকন, জাহিদ খান বাবু, গিয়াস উদ্দিন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি তাহেরুল ইসলাম সাদ্দাম, সাংগঠনিক সম্পাদক কাউছার আলম পান্না প্রমুখ।



অনুষ্ঠানে উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কাউছার আহম্মেদ।



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৫৫ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৫২। উহাদের সমস্ত কার্যকলাপ আছে আমলনামায়,


৫৩। আছে ক্ষুদ্র ও বৃহৎ সমস্ত কিছুই লিপিবদ্ধ।


৫৪। মুত্তাকীরা থাকিবে স্রোতস্বিনী বিধৌত জান্নাতে,


৫৫। যোগ্য আসনে, সর্বময় কর্তৃত্বের অধিকারী আল্লাহর সানি্নধ্র্যে।


 


 


assets/data_files/web

সৌভাগ্য এবং প্রেম নির্ভীকের সঙ্গ ত্যাগ করে।


-ওভিড।


 


 


 


যে ব্যক্তি আল্লাহ ও পরকালে বিশ্বাস করে (অর্থাৎ মুসলমান বলে দাবি করে) সে ব্যক্তি যেন তার প্রতিবেশীর কোনো প্রকার অনিষ্ট না করে।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৮৭,২৯৫ ৩,৯৬,৩৮,১৮৮
সুস্থ ৩,০২,২৯৮ ২,৯৬,৭৮,৪৪৬
মৃত্যু ৫,৬৪৬ ১১,০৯,৮৩৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৯৫৬৪২৭
পুরোন সংখ্যা