চাঁদপুর, মঙ্গলবার ১০ সেপ্টেম্বর ২০১৯, ২৬ ভাদ্র ১৪২৬, ১০ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৮। অতএব তোমরা আল্লাহ, তাঁহার রাসূল ও যে জ্যোতি আমি অবতীর্ণ করিয়াছি তাহাতে বিশ্বাস স্থাপন কর। তোমাদের কৃতকর্ম সম্পর্কে আল্লাহ সবিশেষ অবহিত।


 


assets/data_files/web

গণমানুষকে জাগিয়ে তোলার জন্য কবিতা অস্ত্রস্বরূপ।


-কাজী নজরুল ইসলাম।


 


 


প্রত্যেক কওমের জন্য একটি পরীক্ষা আছে এবং আমার উম্মতদের পরীক্ষা তাদের ধন-দৌলত।


 


ফটো গ্যালারি
২১তম পুলিশ সুপারের জীবন বৃত্তান্ত
১০ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গতকাল ৯ সেপ্টেম্বর চাঁদপুর জেলায় ২১তম পুলিশ সুপার হিসেবে যোগদানকারী মোঃ মাহবুবুর রহমান, পিপিএম (বার) ১৯৭৩ সালের ২ অক্টোবর পাবনা জেলার সদর উপজেলার শালগাড়ীয়া গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তাঁর পিতা মরহুম আব্দুস সাত্তার, মাতা মরহুম রাবেয়া বেগম। তিনি ২০০১ সালের ৩১ মে ২০তম বিসিএস-এর মাধ্যমে বাংলাদেশ পুলিশে যোগদান করেন।



তিনি শিক্ষাজীবনে পাবনা জেলা স্কুল, সরকারি শহীদ বুলবুল কলেজ, সরকারি এডওয়ার্ড কলেজ পাবনা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করেছেন।



জনাব মাহবুবুর রহমান বাংলাদেশ পুলিশে যোগদানের পর যশোর জেলা, র‌্যাব, ঢাকা মেট্রোপলিটন পুলিশ, এসবি ও জেলাসহ পুলিশের বেশ কিছু ইউনিটে গুরুত্বপূর্ণ পদে পর্যায়ক্রমে দায়িত্ব পালন করেন। চাঁদপুর জেলায় যোগদানের পূর্বে তিনি চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি ২০০৮ সালের ২৯ শে অক্টোবর হতে ২০০৯ সালের ২৭ শে অক্টোবর পর্যন্ত ঋচট গরংংরড়হ (ওাড়ৎু ঈড়ধংঃ) দায়িত্ব পালন করেন।



পুলিশ সুপার জনাব মোঃ মাহবুবুর রহমান, পিপিএম (বার) ব্যক্তিগত জীবনে বিবাহিত। তাঁর স্ত্রী ফারহানা চৌধুরী বাংলাদেশ বিমানে কর্মরত আছেন। কন্যা তাসমিতা রহমান দশম শ্রেণীতে এবং পুত্র ফাহিম রহমান পঞ্চম শ্রেণীতে অধ্যয়নরত আছেন।



 


আজকের পাঠকসংখ্যা
৪১২৬৬৪
পুরোন সংখ্যা