চাঁদপুর, মঙ্গলবার ১০ সেপ্টেম্বর ২০১৯, ২৬ ভাদ্র ১৪২৬, ১০ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


২৭। অতঃপর আমি তাহাদের পশ্চাতে অনুগামী করিয়াছিলাম আমার রাসূলগণকে এবং অনুগামী করিয়াছিলাম মারইয়াম তনয় ঈসাকে, আর তাহাকে দিয়াছিলাম ইঞ্জীল এবং তাহার অনুসারীদের অন্তরে দিয়াছিলাম করুণা ও দয়া। আর সন্নাসবাদ-ইহা তো উহারা নিজেরাই আল্লাহর সন্তুষ্টি লাভের জন্য প্রত্যাবর্তন করিয়াছিল। আমি উহাদের ইহার বিধান দেই নাই; অথচ ইহাও উহারা যথাযথভাবে পালন করে নাই। উহাদের মধ্যে যাহারা ঈমান আনিয়াছিল, উহাদিগকে আমি দিয়াছিলাম পুরস্কার এবং উহাদের অধিকাংশই সত্যত্যাগী।


 


 


assets/data_files/web

অপ্রয়োজনে প্রকৃতি কিছুই সৃষ্টি করে না। -শংকর।


 


 


কবর এবং গোসলখানা ব্যতীত সমগ্র দুনিয়াই নামাজের স্থান।


 


 


 


ফটো গ্যালারি
চিরনিদ্রায় শায়িত মাইটিভির জেডএইচ হেলাল
ফরিদগঞ্জ ব্যুরো
১০ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বিপুল সংখ্যক ধর্মপ্রাণ মুসলি্লদের অংশগ্রহণে মাইটিভির উপস্থাপনা বিভাগের প্রধান জেডএইচ হেলালের নামাজে জানাজা শেষে দাফন সম্পন্ন হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টায় মরহুমের ফরিদগঞ্জ পৌর এলাকার কাচিয়াড়া গ্রামের নিজ বাড়ি পাটওয়ারী বাড়ি প্রাঙ্গণে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।



জানাজায় ইমামতি করেন দক্ষিণ কাচিয়াড়া বায়তুল আমিন জামে মসজিদের খতবি হাফেজ মাওলানা মোঃ আব্দুর রব। জানাজার পূর্বে বক্তব্য রাখেন মাইটিভি চেয়ারম্যানের পিএস কবির হোসেন, চলচ্চিত্র পরিচালক এসএ হক অলিক, মরহুমের শ্বশুর অ্যাডঃ মোঃ মজিদ খান এমপি, ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মাহফুজুল হক ও পরিবারের পক্ষে মরহুমের ছোট ভাই মোঃ বেলাল। পরে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় এবং উপস্থিত সকলে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন।



জানাজায় অংশ নেন চলচ্চিত্র পরিচালক ওয়াকিল আহমেদ, অভিনেতা ও পরিচালক সফিকুল ইসলাম বাবু, সিনিয়র সিনেমাটুগ্রাফার তপন, মাইটিভির চীফ ক্যামেরাম্যান কাজী নবীন, সিনিয়র প্রডিউসার হারুন মেহেদী, রনবীর কুমার পাল, এডমিন সহকারী জসিম উদ্দিন, সিনিয়র আইটি শওকত হোসেন উত্থান, সিনিয়র ভিডিও এডিটর আল-মামুন, লাইটের ওসমান, সহকারী ক্যামেরাম্যান মোঃ আতাউর ও জামান, মাই টিভির চাঁদপুর প্রতিনিধি মুনাওয়ার কানন, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি নুরুন্নবী নোমান, সাবেক সভাপতি মামুনুর রশিদ পাঠান, সাবেক সাধারণ সম্পাদক এমকে মানিক পাঠান প্রমুখ। উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তীসহ আরো অনেকে।



উল্লেখ্য, মরহুম জেডএইচ হেলাল গত শুক্রবার বাবা-মাকে দেখার জন্যে ঢাকা থেকে বাড়িতে আসেন। পরদিন শনিবার তিনি অসুস্থ হয়ে পড়লে রোববার সকালে তাঁকে চিকিৎসার জন্যে ঢাকা নেয়ার পথে চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা হাসপাতালে মৃত্যুবরণ করেন। পরে মরহুমের মরদেহ বাড়িতে নিয়ে আসা হয়।



মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৫৯ বছর। তিনি পিতা-মাতা, স্ত্রী, ১ ছেলে ১ মেয়েসহ সহকর্মী, বন্ধু-বান্ধব ও বহু গুণগ্রাহী রেখে যান।



 


আজকের পাঠকসংখ্যা
২৩৮২৩০
পুরোন সংখ্যা