চাঁদপুর, মঙ্গলবার ১০ সেপ্টেম্বর ২০১৯, ২৬ ভাদ্র ১৪২৬, ১০ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৬ সূরা-ওয়াকি'আঃ


৯৬ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৯৬। অতএব তুমি তোমার মহান প্রতিপালকের নামের পবিত্রতা ও মহিমা ঘোষণা কর।


 


 


assets/data_files/web

একটা হাত পরিষ্কার করতে অন্য একটা হাতের সাহায্য দরকার।


-সিনেকা।


 


 


নামাজ যাহাকে অসৎ কাজ হইতে বিরত রাখে না তাহার নামাজ নামাজই নহে; কারণ উহা তাহাকে খোদার নিকট হইতে দূরে রাখে।


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর সদর আন্তঃইউনিয়ন বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন
শাহমাহমুদপুরের সাথে ২-০ গোলে হেরেছে লক্ষ্মীপুর ইউনিয়ন
চৌধুরী ইয়াসিন ইকরাম
১০ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট কিশোর-কিশোরী (অনূর্ধ্ব-১৭) চাঁদপুর সদর উপজেলা আন্তঃইউনিয়ন পর্যায়ে খেলা উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনী দিনের খেলায় শাহমাহমুদপুর ইউনিয়নের সাথে ২-০ গোলে হেরেছে লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন ফুটবল দল।



যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে ও সদর উপজেলা প্রশাসনের আয়োজনে এবং ক্রীড়া পরিদপ্তরের সার্বিক সহযোগিতায় ৯ সেপ্টেম্বর সোমবার বিকেল ৪টায় চাঁদপুর স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধন করেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূরুল ইসলাম নাজিম দেওয়ান।



উদ্বোধনী খেলায় ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন দলকে ২-০ গোলে পরাজিত করে ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান। এছাড়া উপস্থিত ছিলেন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাজেদা বেগম পলিন, জেলা ক্রীড়া অফিসার মোঃ তারিকুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান স্বপন মাহমুদ, রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী, লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন পরিষদের সচিব আলমগীর হোসেন প্রমুখ।



জেলা ক্রীড়া অফিসার তারিকুল ইসলাম জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে সারাদেশেই এ প্রতিযোগিতা শুরু হয়েছে। প্রথম পর্যায়ে ইউনিয়নভিত্তিক খেলা অনুষ্ঠিত হবে। ইউনিয়ন পর্যায়ের চ্যাম্পিয়ন দল উপজেলা পর্যায়ে খেলবে এবং উপজেলার খেলাগুলো জেলা পর্যায়ে অনুষ্ঠিত হবে।



মাঠে উপস্থিত কয়েকজন ক্রীড়ামোদী দর্শক জানান, অনূর্ধ্ব-১৭ বছর বয়সীদের নিয়ে এ প্রতিযোগিতা শুরু হলেও মাঠে দেখা যায় অনেক বয়সী ফুটবলারও মনে হয় খেলছেন। যারা খেলার দায়িত্বে রয়েছেন তারা যদি এ বিষয়টা একটু দেখেন তাহলে যারা খেলার উপযোগী তারাই এই টুর্নামেন্টে খেলতে পারবে।



 



 


আজকের পাঠকসংখ্যা
৩৫১৬৬৯
পুরোন সংখ্যা