চাঁদপুর, বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর ২০১৯, ২৮ ভাদ্র ১৪২৬, ১২ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৮-সূরা মুজাদালা


২২ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


০৫। যাহারা আল্লাহ ও তাহার রাসূলের বিরুদ্ধাচরণ করে, তাহাদিগকে অপদস্থ করা হইবে যেমন অপদস্থ করা হইয়াছে তাহাদের পূর্ববর্তীদিগকে; আমি সুস্পষ্ট আয়াত অবতীর্ণ করিয়াছি; কাফিরদের জন্যে রহিয়াছে লাঞ্চনাদায়ক শাস্তি।


 


 


 


 


assets/data_files/web

কোনো কোনো সময় প্রকৃতি বিদ্রোহ করলে মানুষ তার সুযোগ গ্রহণ করে। -ইয়ং।


 


 


দাতার হাত ভিক্ষুকের হাত অপেক্ষা উত্তম। যে ব্যক্তি স্বাবলম্বী ও তৃপ্ত হতে চায়, আল্লাহ তাকে স্বাবলম্বন ও তৃপ্তি দান করেন।


 


 


ফটো গ্যালারি
ইসলামিক ফাউন্ডেশন
স্টাফ রিপোর্টার
১২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

চাঁদপুরে ইসলামিক ফাউন্ডেশনের (ইফা) উদ্যোগে আশুরা দিবস উদযাপনে আলোচনা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১০ সেপ্টেম্বর মঙ্গলবার বাদ মাগরিব রঙ্গেরগাঁও গ্রামে আল-হেলাল জামে মসজিদে এ মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে আশুরা দিবসের তাৎপর্য নিয়ে আলোচনা করেন মসজিদের খতিব মাওঃ মুহাম্মদ আবদুর রহমান গাজী। মসজিদের সভাপতি হাজী মোঃ দেলোয়ার হোসেন তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ ওয়াসিম সরকারের পরিচালনায় মিলাদ পরিচালনা করেন মসজিদের ইমাম হাফেজ মোঃ হাসান। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মসজিদের খতিব।

উপস্থিত ছিলেন মসজিদের উপদেষ্টা মাস্টার মোঃ রেহান উদ্দিন বকাউল, মোঃ মহসিন, মোঃ হানিফ, মোঃ জুয়েলসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। পরে উপস্থিত সকলের মাঝে তবররুক বিতরণ করা হয়।

ইফার হিসাব রক্ষক মোঃ আবদুল হালিমের সঞ্চালনায় মিলাদ-কিয়াম পরিচালনা করেন পীর আনোয়ার উল্লাহ (রহঃ) জামে মসজিদের খতিব মাওঃ জাকির হোসেন। দোয়া মোনাজাত পরিচালনা করেন পাটওয়ারী বাড়ি জামে মসজিদের খতিব মাওঃ আব্দুস সালাম। উপস্থিত ছিলেন ইফার ফিল্ড সুপারভাইজার মোহাম্মদ সামছুদ্দিন, মাওঃ মোঃ আল আমিনসহ ইমাম-মুয়াজ্জিন কল্যাণ সমিতির সদস্য ও বিভিন্ন মসজিদের ইমামগণ।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৭৬৮৬৭৫
পুরোন সংখ্যা