চাঁদপুর, বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর ২০১৯, ২৮ ভাদ্র ১৪২৬, ১২ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৫-সূরা রাহ্মান


৭৮ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৬৬। উভয় উদ্যানে আছে উচ্ছলিত দুই প্রস্রবণ।


৬৭। সুতরাং তোমরা উভয়ে তোমাদের প্রতিপালকের কোন্ অনুগ্রহ অস্বীকার করিবে?


৬৮। সেথায় রহিয়াছে ফলমূল -খর্জুর ও আনার।


 


 


 


assets/data_files/web

বাণিজ্যই হলো বিভিন্ন জাতির সাম্য সংস্থাপক। -গ্লাডস্টোন।


 


 


যখন কোনো দলের ইমামতি কর, তখন তাদের নামাজকে সহজ কর।


 


 


 


ফটো গ্যালারি
আলহাজ রেদওয়ান খান বোরহানের শুভেচ্ছা বিনিময়
১২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


পবিত্র হজ পালন শেষে চাঁদপুর ও হাইমচরে দলীয় নেতা-কর্মীদের সাথে দিনব্যাপী শুভেচ্ছা বিনিময় ও বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন কেন্দ্রীয় মৎস্যজীবী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, জেলা মৎস্যজীবী লীগের সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী ও সিটি নিয়ন গ্রুপের পরিচালক আলহাজ মোঃ রেদওয়ান খান বোরহান।



গত ১০ সেপ্টেম্বর মঙ্গলবার বেলা ১১টায় চাঁদপুর শহরের কালীবাড়ি সিটি নিয়ন গ্রুপ কার্যালয়ে দলীয় নেতা-কর্মীদের সাথে কুশল বিনিময়, সৌজন্য সাক্ষাৎ এবং লক্ষ্মীপুর ইউনিয়নে তার বাবা ও মায়ের কবর জিয়ারত এবং হাইমচর উপজেলায় ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত শহীদ এমএ কুদ্দুস পাটওয়ারীর কবর জিয়ারত করেন। এছাড়াও তিনি দুপুরে বাগাদী ইউনিয়নের ইসলামপুর গাছতলা খাজা নগরে বসুন্ধরা গ্রুপের উপদেষ্টা খাজা আহমেদের সাথে সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেন। এছাড়া চান্দ্রা ইউনিয়নের চান্দ্রা চৌরাস্তা ও হাইমচরের বাংলাবাজার, নয়ানী চৌরাস্তা, ঢেলেরবাজার, তেলির মোড় বাজার,কালা চৌকিদার বাজার, গ-ামারা বর্ডারপুল বাজারসহ বিভিন্ন স্থানে নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।



কুশল বিনিময়কালে উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান এমএ বাশার, হাইমচর সেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি মিজান খান, চাঁদপুর পৌর ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের ক্রীড়া বিয়ষক সম্পাদক ছিদ্দিকুর রহমান পাটওয়ারী, জেলা যুব সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রাজু বরকন্দাজ, চান্দ্রা ইউনিয়নের মৎসজীবী লীগের সভাপতি মোহাম্মদ আলী, জেলা ছাত্রলীগ নেতা তামিম পাটওয়ারী, সিয়াম পাটওয়ারীসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।



 


আজকের পাঠকসংখ্যা
১৭৩৬৮১
পুরোন সংখ্যা