চাঁদপুর, শুক্রবার ১৩ সেপ্টেম্বর ২০১৯, ২৯ ভাদ্র ১৪২৬, ১৩ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৬। উহা এইজন্য যে, উহাদের নিকট উহাদের রাসূলগণ স্পষ্ট নিদর্শনসহ আসিত তখন উহারা বলিত, 'মানুষই কি আমাদিগকে পথের সন্ধান দিবে? অতঃপর উহারা কুফরী করিল ও মুখ ফিরাইয়া লইল। কিন্তু ইহাতে আল্লাহর কিছু আসে যায় না; আল্লাহ অভাবমুক্ত, প্রশংসার্হ।


 


 


 


assets/data_files/web

মা-বাবাকে ভালোবাসা শ্রদ্ধা করা প্রকৃতির প্রথম আইন।


-ভ্যালিরিয়াস ম্যাঙ্য়িাম।


 


 


যে মুসলমান অবৈধ (হারাম) বস্তু হইতে দূরে থাকে ও ভিক্ষাবৃত্তি হইতে দূরে থাকে, যাহার শুধু একটি পরিবার (স্ত্রী), খোদাতায়ালা তাহাকেই ভালোবাসেন।


 


 


 


ফটো গ্যালারি
শাহরাস্তিতে পুলিশের বাধায় বিএনপির মানববন্ধন পণ্ড
শাহরাস্তি ব্যুরো
১৩ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সাবেক প্রধানমন্ত্রী দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে মানববন্ধন করতে পারেনি শাহরাস্তি উপজেলা বিএনপি। পুলিশের নিষেধাজ্ঞার কারণে প- হয়ে যায় তাদের মানববন্ধন। গতকাল ১২ সেপ্টেম্বর সকালে শাহরাস্তি উপজেলার মেহার কালীবাড়ি বাজারে মানববন্ধনের আয়োজন করে বিএনপি। সকাল থেকেই মানববন্ধনে অংশ নিতে আসতে শুরু করে নেতা-কর্মীরা। উপজেলা বিএনপির আহ্বায়ক দেলোয়ার হোসেন মিয়াজী ও সাবেক সদস্য সচিব মোস্তফা কামাল নেতা-কর্মীদের স্বাগত জানান। এরপর পুলিশের পক্ষ থেকে মানববন্ধন না করার জন্যে বলা হলে নেতা-কর্মীরা স্থান ত্যাগ করে চলে যায়। উপজেলা বিএনপির পক্ষ থেকে জানানো হয়েছে, পুলিশ মানববন্ধন না করার জন্যে চাপ প্রয়োগ করে, বাধ্য হয়েই তারা কর্মসূচি পালন না করে ফিরে যান।



এদিকে পুলিশের বাধার সংবাদ শুনে অনেক নেতা-কর্মী নিজ এলাকায় ফিরে যান। উপজেলায় মানববন্ধন করতে না পেরে কয়েকটি ইউনিয়নে মানববন্ধন পালন করে বিএনপির নেতা-কর্মীরা। জানা যায়, চিতোষী পশ্চিম ইউনিয়নের আয়নাতলী বাজার, সূচিপাড়া উত্তর ইউনিয়নের শোরসাক বাজার, রায়শ্রী উত্তর ইউনিয়নের উনকিলা বাজারে মানববন্ধন পালন করা হয়।



মানববন্ধন প- হওয়ার পেছনে বর্তমান সরকার ও দলের বিরোধী পক্ষকে দায়ী করছে নেতা-কর্মীরা।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
২১০৩৪৪
পুরোন সংখ্যা