চাঁদপুর, রোববার ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬, ১৫ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • অনিবার্য কারণে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির আজকের চাঁদপুর সফর স্থগিত করা হয়েছে
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


০৫। আকাশম-লী ও পৃথিবীর সর্বময় কর্তৃত্ব তাঁহারই এবং আল্লাহরই দিকে সমস্ত বিষয় প্রত্যাবর্তিত হইবে।


০৬। তিনিই রাত্রিকে প্রবেশ করান দিবসে এবং দিবসকে প্রবেশ করান রাত্রিতে এবং তিনি অন্তর্যামী।


 


 


 


assets/data_files/web

মর্যাদা রক্ষার ব্যাপারে আমি নিজের অভিভাবক। -নিকেলাস রান্ড।


 


 


যদি মানুষের ধৈর্য থাকে তবে সে অবশ্য সৌভাগ্যশালী হয়।


 


 


 


ফটো গ্যালারি
সিলেট থেকে চাঁদপুর অভিমুখী বাসে ডাকাতি আটক ১
মিজানুর রহমান
১৫ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর-সিলেট সড়কে চলাচলকারী সততা পরিবহনের বাসে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। এতে বাসে থাকা ৪৫ জন যাত্রীর প্রায় ১০ লাখ টাকা মূল্যমানের জিনিসপত্র ছিনিয়ে নেয় ওই ডাকাত দল। আর ৫ জন যাত্রী আহত হয়েছে। এ ঘটনায় আনোয়ার হোসেন (৫৫) নামে এক ডাকাত আটক হয়েছে। তার বাড়ি হবিগঞ্জ জেলায়। তাকে চাঁদপুর মডেল থানায় নিয়ে আসা হয়। আহত এক যাত্রী কুমিল্লার কুচাইতলি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।



১৩ সেপ্টেম্বর শুক্রবার দিবাগত রাতে সিলেট থেকে বাসটি চাঁদপুরের উদ্দেশ্যে ছেড়ে আসলে পথিমধ্যে ব্রাহ্মণবাড়িয়া জেলার রাধিকা এলাকায় আসার পরে বাসে যাত্রী বেশে থাকা ৭ জনের সংঘবদ্ধ ডাকাত দল এই ডাকাতির ঘটনা ঘটায়। আটক আনোয়ার হোসেনকে গতকাল শনিবার (১৪ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে বাসের লোকজন চাঁদপুর মডেল থানা পুলিশের নিকট হস্তান্তর করে। আনোয়ার হবিগঞ্জ জেলার মাদবপুর উপজেলার হরেশপুর গ্রামের মৃত সরব আলীর ছেলে।



সততা পরিবহনের সুপারভাইজার আব্দুল ওহাব জানান, সিলেট থেকে শুক্রবার রাত ১১টায় বাসটি ছাড়ার সময় অন্যান্য যাত্রীদের সাথে সংঘবদ্ধ ওই ডাকাত দলের ৩জন এবং ৪জন পৃথকভাবে টিকিট কেটে যাত্রী হিসেবে বাসে উঠে। বাসটি ছাড়ার প্রায় সাড়ে ৩ ঘণ্টা পর ব্রাহ্মণবাড়িয়া জেলার রাধিকা নামক স্থানে আসলে চালককে তার আসন থেকে জোরপূর্বক উঠিয়ে আটক হওয়া ডাকাত দলের সদস্য আনোয়ার হোসেন চালকের আসনে বসে পড়ে। তখন তাদের সাথে থাকা বাকি ৬ ডাকাত সদস্য আগ্নেয়াস্ত্র এবং দেশীয় অস্ত্রের মুখে সকল যাত্রীকে জিম্মি করে নগদ টাকা, মোবাইল ফোনসহ মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নিতে থাকে। এ সময় ডাকাতদের হামলায় ৫ জন যাত্রী কম-বেশি আহত হন। আহতদের সকলেই কুমিল্লার যাত্রী। এর মধ্যে একজন গুরুতর আহত হওয়ায় তাকে কুচাইতলী হাসপাতালে ভর্তি করা হয়।



বাসের চালক সালাউদ্দিন জানান, যখন ডাকাতরা বাসে ডাকাতির ঘটনা চালাচ্ছিল, ঠিক ওই সময় বাসের পেছন দিক থেকে একটি মাইক্রোবাস বার বার হর্ণ দিয়ে আসছিলো। ডাকাত সদস্যরা আইনশৃঙ্খলা বাহিনীর লোকজন মনে করে উজানিসা নামক স্থানে বাস থামিয়ে বাস থেকে দ্রুত লাফিয়ে পড়ে এবং চালকের আসনে বসা অপর ডাকাত আনোয়ার জানালা দিয়ে লাফিয়ে পড়লে তার পা ভেঙ্গে যায়। পরে যাত্রীরা নেমে ডাকাত ডাকাত বলে চিৎকার দিয়ে আনোয়ারকে আটক করে বাসে তুলে চাঁদপুরে নিয়ে আসে।



চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন বলেন, ঘটনাটি যেহেতু অন্য জেলায়, তাই আমরা সংশ্লিষ্ট থানার সাথে যোগাযোগ করে পরবর্তী আইনী ব্যবস্থাগ্রহণ করবো। আটক ডাকাতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।



 



 


আজকের পাঠকসংখ্যা
৮৬৪৩০৩
পুরোন সংখ্যা