চাঁদপুর, রোববার ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬, ১৫ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • অনিবার্য কারণে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির আজকের চাঁদপুর সফর স্থগিত করা হয়েছে
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


০৫। আকাশম-লী ও পৃথিবীর সর্বময় কর্তৃত্ব তাঁহারই এবং আল্লাহরই দিকে সমস্ত বিষয় প্রত্যাবর্তিত হইবে।


০৬। তিনিই রাত্রিকে প্রবেশ করান দিবসে এবং দিবসকে প্রবেশ করান রাত্রিতে এবং তিনি অন্তর্যামী।


 


 


 


assets/data_files/web

মর্যাদা রক্ষার ব্যাপারে আমি নিজের অভিভাবক। -নিকেলাস রান্ড।


 


 


যদি মানুষের ধৈর্য থাকে তবে সে অবশ্য সৌভাগ্যশালী হয়।


 


 


 


ফটো গ্যালারি
বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট
হাজীগঞ্জ উপজেলায় চ্যাম্পিয়ন বাকিলা ইউনিয়ন
কামরুজ্জামান টুটুল
১৫ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জে অনুষ্ঠিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনূর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে উপজেলা পর্যায়ের ফাইনাল খেলায় বাকিলা ইউনিয়ন একাদশ টাইব্রেকারে ২-০ গোলে চ্যাম্পিয়ন হয়েছে। গতকাল শনিবার বিকেলে হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাইস্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত এ খেলায় হাটিলা পশ্চিম ইউনিয়নের সাথে বাকিলা ইউনিয়ন অংশ নেয়।



চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম। তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এ খেলায় নির্ধারিত সময়ে কোনো দলই গোল করতে পারেনি। পরবর্তীতে টাইব্রেকারে বাকিলা ইউনিয়ন একাদশ চ্যাম্পিয়ন হয়।



পুরস্কার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি বলেন, বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্দেশ্য হচ্ছে-বঙ্গবন্ধুর স্মৃতি গ্রাম-গঞ্জে পেঁৗছে দেয়া। যাতে করে ভবিষ্যৎ প্রজন্ম বঙ্গবন্ধু কে ছিলেন, স্বাধীন ও সার্বভৌমত্ব বাংলাদেশ কীভাবে এবং কার অবদানে সৃষ্টি হয়েছে তা জানতে পারে। এতে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তাদের জানা হবে এবং তাদেরকে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানতে সকলকে আগ্রহী ও উৎসাহী করে তুলবে।



মেজর (অবঃ) রফিকুল ইসলাম আরো বলেন, ফুটবলসহ সকল খেলা শিশু-কিশোরদের শারীরিক ও মানসিক বিকাশে সহযোগিতা করে। তাদেরকে মাদক, ইভটিজিংসহ সামাজিক অপরাধ এবং বিপথগামিতা থেকে দূরে রাখে। তাই সকল শিক্ষা প্রতিষ্ঠানে নিয়মিত খেলাধুলার ব্যবস্থা করতে হবে। এজন্যে সকল বিদ্যালয়ের মাঠ খেলার উপযোগী করে তুলতে হবে।



উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়ার সভাপ্রধানে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান গাজী মাঈনুদ্দীন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ জিয়াউল ইসলাম চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মির্জা শিউলী পারভিন মিলি, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহমদ খসরু প্রমুখ।



উপজেলা প্রশাসনের আয়োজনে এবং প্রভাষক জাহিদ হাসানের সঞ্চালনায় ফাইনাল খেলার ব্যবস্থাপনায় ছিলেন উপজেলা পরিবার-পরিকল্পনা কর্মকর্তা মোঃ গোলাম মোস্তফা। উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান মাহফুজুর রহমান ইউসুফ পাটওয়ারী, মানিক হোসেন প্রধানীয়া, আলহাজ্ব কবির হোসেন মিয়াজী, মনির হোসেন গাজী, জাকির হোসেন লিটু ও খোরশেদ আলম বকাউলসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।



উল্লেখ্য, গত রোববার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনূর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উপজেলা পর্যায়ের খেলা শুরু হয়। খেলায় পৌরসভা ও ১২টি ইউনিয়নসহ মোট ১৩টি দল অংশগ্রহণ করে। উপজেলার ৬টি মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। গতকাল এ অনুষ্ঠানের আগে হাজীগঞ্জ উপজেলায় বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেন মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৮৮২৮১৮
পুরোন সংখ্যা