চাঁদপুর, সোমবার ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৮। অতএব তোমরা আল্লাহ, তাঁহার রাসূল ও যে জ্যোতি আমি অবতীর্ণ করিয়াছি তাহাতে বিশ্বাস স্থাপন কর। তোমাদের কৃতকর্ম সম্পর্কে আল্লাহ সবিশেষ অবহিত।


 


assets/data_files/web

গণমানুষকে জাগিয়ে তোলার জন্য কবিতা অস্ত্রস্বরূপ।


-কাজী নজরুল ইসলাম।


 


 


প্রত্যেক কওমের জন্য একটি পরীক্ষা আছে এবং আমার উম্মতদের পরীক্ষা তাদের ধন-দৌলত।


 


ফটো গ্যালারি
ফরক্কাবাদে কলেজ ছাত্রীকে অপহরণকালে দুই যুবক আটক
স্টাফ রিপোর্টার
১৬ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলার ফরাক্কাবাদ ডিগ্রি কলেজের এক ছাত্রীকে অপহরণকালে দুই যুবককে ধরে পুলিশে সোপর্দ করা হয়েছে। কলেজ ছাত্রীকে অপহরণ চেষ্টাকালে দুই যুবককে হাতেনাতে ধরে উত্তম-মধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করেছে কলেজের অন্য শিক্ষার্থীরা। ১৪ সেপ্টেম্বর শনিবার দুপুরে ফরক্কাবাদ ডিগ্রি কলেজে এ ঘটনা ঘটে।



আটককৃত দুই যুবক হচ্ছে সদর উপজেলার ৯নং বালিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আঃ জলিল গাজীর ছেলে মোঃ নাছির গাজী (২২) ও একই এলাকার আঃ বারেক কাজীর ছেলে মোঃ রাকিব কাজী (১৮)। তাদের চাঁদপুর সদর মডেল থানা পুলিশে সোপর্দের পাশাপাশি কলেজ অধ্যক্ষ ড. মোহাম্মদ হাসান খান আইনী পদক্ষেপ গ্রহণের আহ্বান জানিয়ে অফিসার ইনচার্জকে লিখিতভাবে জানিয়েছেন।



অভিযোগ সূত্রে জানা গেছে, শনিবার দুপুরে প্রাক নির্বাচনী পরীক্ষা শেষে দ্বাদশ শ্রেণির ওই ছাত্রী কলেজ থেকে বের হওয়ার সময় দুই বখাটে তাকে টেনে-হেঁচড়ে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। মেয়েটি তখন চিৎকার দিলে কলেজের অন্য শিক্ষার্থীরা এগিয়ে এসে বখাটেদের প্রতিরোধ করে। এ সময় তাদের আটক করে মারধর করে থানায় খবর দিলে পুলিশ গিয়ে তাদের থানায় নিয়ে আসে।



ফরক্কাবাদ কলেজের অধ্যক্ষ ড. মোহাম্মদ হাসান খান এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। অপহরণের বিষয়টি চাঁদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কানিজ ফাতেমাকে তাৎক্ষণিক অবহিত করা হয়েছে।



এদিকে এ ঘটনার নেপথ্য কারণ হিসেবে একটি সূত্র থেকে জানা যায়, ওই কলেজ ছাত্রীর সাথে এলাকার এক ছেলের প্রেমের সম্পর্ক ছিল। মেয়েটিকে তার অভিভাবক অন্যত্র বিয়ে দিয়ে দেয়। ওই ক্ষোভে বন্ধুদের নিয়ে কলেজে এসে সেই প্রেমিক যুবক এ ঘটনা ঘটায়।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৮৫৯৪০৯
পুরোন সংখ্যা