চাঁদপুর, বুধবার ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • অনিবার্য কারণে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির আজকের চাঁদপুর সফর স্থগিত করা হয়েছে
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৫-সূরা রাহ্মান


৭৮ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৬৬। উভয় উদ্যানে আছে উচ্ছলিত দুই প্রস্রবণ।


৬৭। সুতরাং তোমরা উভয়ে তোমাদের প্রতিপালকের কোন্ অনুগ্রহ অস্বীকার করিবে?


৬৮। সেথায় রহিয়াছে ফলমূল -খর্জুর ও আনার।


 


 


 


বাণিজ্যই হলো বিভিন্ন জাতির সাম্য সংস্থাপক। -গ্লাডস্টোন।


 


 


যখন কোনো দলের ইমামতি কর, তখন তাদের নামাজকে সহজ কর।


 


 


 


ফটো গ্যালারি
সাংবাদিক সাহাদাত তালুকদার মুমূর্ষু অবস্থায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি
সকলের কাছে দোয়া চেয়েছে তার পরিবার
স্টাফ রিপোর্টার
১৮ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আবারো অসুস্থ হয়ে পড়েছেন চাঁদপুরের সাংবাদিক এমএন সাহাদাত তালুকদার। গত ১৬ সেপ্টেম্বর সকালে তিনি ভীষণ অসুস্থ হয়ে পড়লে তাঁকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপতালে নিয়ে আসলে তাঁকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়ার জন্যে বলা হয়। আর্থিক সমস্যার কারণে ঢাকা নেয়া সম্ভব না হওয়ায় তাঁকে ব-সহি দিয়ে চাঁদপুর সদর হাসপাতালে রাখা হয়েছে। তিনি হাসপাতালের দ্বিতীয় তলার কার্ডিওলজি বিভাগের ৪ নম্বর বেডে চিকিৎসাধীন আছেন।



এ ব্যাপারে তাঁর সাথে থাকা ভাগিনা জানান, মামাকে ডাক্তাররা রাখতে চায়নি। আর্থিক সমস্যার কারণে আমরা ঢাকা নিতে পারছি না বিধায় ব- দিয়ে এখানে রেখেছি। তিনি বর্তমানে ছয়টি বড় রোগে আক্রান্ত। এর মধ্যে অস্বাভাবিক ডায়াবেটিস, কিডনি ডেমেজ, হার্টঅ্যাটাক, থাইরয়েড, ব্রেন সমস্যা ও স্পাইনাল সমস্যা মারাত্মক। ইতিপূর্বে তিনি ঢাকার বারডেম হাসপাতাল, জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট, বঙ্গবন্ধু মেডিকেল ও কিডনি হসপিটালে দীর্ঘদিন ভর্তি ছিলেন।



তিনি ব্রেন ও প্যারালাইসিস বিশেষজ্ঞ প্রফেসর ডাঃ ইমরান সরকারের অধীনে চিকিৎসাধীন রয়েছেন। ইতোমধ্যে তার সিটিস্কেন ও এনজিওগ্রামসহ যাবতীয় পরীক্ষা-নিরীক্ষা সম্পন্ন হয়েছে। ব্রেন স্ট্রোকের কারণে চোখে রক্তক্ষরণ হওয়ায় দৃষ্টিহীন হয়ে পড়ার আশঙ্কা রয়েছে বলে জানান জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউটের চক্ষু বিশেষজ্ঞ প্রফেসর ডাঃ নাসরিন সুলতানা কচি।



২০১৮ সালের প্রথমদিকে তিনি মারাত্মকভাবে অসুস্থ হয়ে পড়লে তাঁকে ঢাকার জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে ভর্তি করা হলে তাঁর হার্টে কয়েকটি বস্নক ধরা পড়ে। তখন উচ্চ রক্তচাপ, কিডনি রোগ ও প্রচ- ডায়াবেটিস থাকার কারণে চিকিৎসা করা যায়নি। বর্তমানেও একই অবস্থা থাকার কারণে চিকিৎসা নিতে সমস্যা হচ্ছে। তাছাড়া চিকিৎসা অত্যন্ত ব্যয়বহুল হাওয়ার কারণে সময় মতো চিকিৎসা নিতে পারছেন না বলে তাঁর পরিবার সূত্রে জানা যায়। পরিবার তাঁর উন্নত চিকিৎসার জন্যে সাংবাদিক ও শুভাকাঙ্ক্ষীসহ সকলের কাছে দোয়া চেয়েছেন।



উল্লেখ্য, সাংবাদিক সাহাদাত তালুকদার দৈনিক চাঁদপুর সময়ের নির্বাহী সম্পাদক এবং সাপ্তাহিক রূপালী চিত্র পত্রিকার বার্তা সম্পাদকের দায়িত্ব পালন করছিলেন। তিনি চাঁদপুর প্রেসক্লাবের সাবেক ক্রীড়া সম্পাদক, চাঁদপুর স্পুটনিক সায়েন্স ক্লাবের সাংগঠনিক সম্পাদকসহ বিভিন্ন পত্র-পত্রিকায় নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি ছোটসুন্দর এ আলী উচ্চ বিদ্যালয়ের বিদ্যেৎসাহী সদস্য এবং কমলাপুর ইউনাইটেড মডেল হাইস্কুলের উপদেষ্টাসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন। তাঁর স্ত্রী ও সন্তানরা তাঁর জন্যে সকলের কাছে দোয়া চেয়েছেন। তাঁর সাথে যোগাযোগ ০১৭২৪৪৫১৭৩৫ অথবা ০১৮১৯৯৯০০৬৪



 



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৮৪২১৩০
পুরোন সংখ্যা