চাঁদপুর, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • অনিবার্য কারণে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির আজকের চাঁদপুর সফর স্থগিত করা হয়েছে
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


০৫। আকাশম-লী ও পৃথিবীর সর্বময় কর্তৃত্ব তাঁহারই এবং আল্লাহরই দিকে সমস্ত বিষয় প্রত্যাবর্তিত হইবে।


০৬। তিনিই রাত্রিকে প্রবেশ করান দিবসে এবং দিবসকে প্রবেশ করান রাত্রিতে এবং তিনি অন্তর্যামী।


 


 


 


assets/data_files/web

মর্যাদা রক্ষার ব্যাপারে আমি নিজের অভিভাবক। -নিকেলাস রান্ড।


 


 


যদি মানুষের ধৈর্য থাকে তবে সে অবশ্য সৌভাগ্যশালী হয়।


 


 


 


ফটো গ্যালারি
বিশ্ব পর্যটন দিবস উদযাপনে প্রস্তুতিমূলক সভা
নিজেদের সংস্কৃতি ও উৎসবসমূহ পর্যটকদের কাছে আকর্ষণীয়ভাবে তুলে ধরার মধ্যেই অফুরন্ত সুযোগ ও সম্ভাবনা রয়েছে
-------------------------------জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান
মুহাম্মদ আবদুর রহমান গাজী
১৯ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


২৭ সেপ্টেম্বর শুক্রবার বিশ্ব পর্যটন দিবস। জনসাধারণের মধ্যে পর্যটন বিষয়ে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে এবারও দেশের অন্যান্য জেলার মতো চাঁদপুরে এ দিবসটি নানা আয়োজনে পালিত হবে। সে সুবাদে চাঁদপুরেও বিশ্ব পর্যটন দিবস উদ্যাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১৮ সেপ্টেম্বর বুধবার বেলা ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।



সভায় সভাপ্রধানের বক্তব্য রাখেন চাঁদপুরের জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান। তিনি তাঁর বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শুধু স্বপ্ন দেখান না, বাস্তবায়নও করেন। ডিজিটাল বাংলাদেশ তাঁর নেতৃত্বে এগিয়ে চলছে। বাংলাদেশ এখন সুন্দর সময় পার করছে। সোনার বাংলা বিনির্মাণে আমরা এগিয়ে যাচ্ছি।



তিনি আরো বলেন, পর্যটন নির্ভর করে ব্যতিক্রমী জিনিসের ওপর, আর পর্যটনের জন্যে সেই নান্দনিক স্পট চাঁদপুরে আছে। সবাইকে সবার জায়গা থেকে বেরিয়ে আসতে হবে। বাংলাদেশের অন্য জেলার তুলনায় চাঁদপুরে অপরাধ সংখ্যা কম। আমাদের দেশের ছেলেরা সুশাসনের অভাবে নষ্ট হচ্ছে। তাদের জন্য নান্দনিক শিক্ষাপ্রতিষ্ঠান করা দরকার। আমাদের তিন নদীর মিলনস্থল চাঁদপুর জেলার পর্যটনকে সমৃদ্ধ করবে। চাঁদপুরে আধুনিক শিশুপার্ক করার চিন্তা-ভাবনা চলছে। নিজেদের সংস্কৃতি ও উৎসবসমূহ দেশি-বিদেশি পর্যটকদের কাছে আকর্ষণীয়ভাবে তুলে ধরার মধ্যেই অফুরন্ত সুযোগ ও সম্ভাবনা রয়েছে। নতুন কর্মসংস্থান সৃষ্টিসহ দেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি অর্জনে পর্যটন শিল্পের ভূমিকা খুবই উজ্জ্বল।



অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শওকত ওসমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ জামাল হোসেন, অতিরিক্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ অলিদুজ্জামান, দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত, পুরাণবাজার ডিগ্রি কলেজের অধ্যক্ষ রতন কুমার মজুমদার, জেলা বাস-মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ শোহেবুর রহমান, চাঁদপুর পৌরসভার নগর পরিকল্পনাবিদ সাজ্জাদ ইসলাম ও চাঁদপুর জেলা কম্পিউটার সমিতির সভাপতি ফিরোজ আহমেদ। সভায় প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৮৭০২৩৬
পুরোন সংখ্যা