চাঁদপুর, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • অনিবার্য কারণে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির আজকের চাঁদপুর সফর স্থগিত করা হয়েছে
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


০৫। আকাশম-লী ও পৃথিবীর সর্বময় কর্তৃত্ব তাঁহারই এবং আল্লাহরই দিকে সমস্ত বিষয় প্রত্যাবর্তিত হইবে।


০৬। তিনিই রাত্রিকে প্রবেশ করান দিবসে এবং দিবসকে প্রবেশ করান রাত্রিতে এবং তিনি অন্তর্যামী।


 


 


 


assets/data_files/web

মর্যাদা রক্ষার ব্যাপারে আমি নিজের অভিভাবক। -নিকেলাস রান্ড।


 


 


যদি মানুষের ধৈর্য থাকে তবে সে অবশ্য সৌভাগ্যশালী হয়।


 


 


 


ফটো গ্যালারি
ক্লেমন একাডেমির ক্রিকেটারদের পরামর্শ দিলেন খালেদ মাসুদ পাইলট
প্রত্যেক খেলোয়াড়কে জাতীয় দলে খেলার স্বপ্ন দেখতে হবে
চৌধুরী ইয়াসিন ইকরাম
১৯ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর ক্লেমন ক্রিকেট একাডেমির বিভিন্ন বয়সী খেলোয়াড়দের পরামর্শ দিলেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক ও উইকেটরক্ষক খালেদ মাসুদ পাইলট। বর্তমানে তিনি ক্লেমন ক্রীড়া বিভাগের প্রধান পরিচালক কর্মকর্তা হিসেবে দায়িত্বে রয়েছেন।



১৭ সেপ্টেম্বর সকাল ৯টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত চাঁদপুর আউটার স্টেডিয়ামে ক্লেমন একাডেমি চাঁদপুরের বিভিন্ন বয়সী ব্যাটসম্যান, ফিল্ডার, বোলার, ও উইকেট রক্ষকদের খেলার বিভিন্ন খুঁটিনাটি বিষয়ে তিনি পরামর্শ দেন। এ সময় ক্লেমনের ক্রিকেটাররা বাংলাদেশের সাবেক এ অধিনায়কের পরামর্শ নিয়ে আনন্দিত হন।



খালেদ মাসুদ পাইলট খেলোয়াড়দের উদ্দেশ্যে বলেন, শুধু চাঁদপুরেই খেলাধুলা করলে চলবে না। প্রত্যেক খেলোয়াড়কে জাতীয় পর্যায় ও জাতীয় দলে খেলার স্বপ্ন দেখতে হবে। মনে রাখতে হবে যে ভালো খেলে তার সাথে প্রতিযোগিতা করে নিজের সাফল্যটা তুলে ধরতে হবে। যারা নিয়মিত অনুশীলন করবে তারাই আশা করি লক্ষ্যে পেঁৗছতে পারবে। বর্তমান সরকার খেলাধুলার ব্যাপারে অনেক আন্তরিক। নিয়মিত অনুশীলনে এসে কোচদের কাছ থেকে সকল কিছু জেনে নিতে হবে এবং মনোযোগী হতে হবে।



চাঁদপুর ক্লেমন ক্রিকেট একাডেমির প্রতিষ্ঠাতা ও ক্রিকেটের কর্ণধার শামিম ফারুকী বলেন, আমি মুঠোফোনে পাইলট ভাইকে চাঁদপুরে আসার আমন্ত্রণ জানাই। হঠাৎ করে তিনি গতকাল মঙ্গলবার সকালে চাঁদপুর এসে হাজির। তার কাছ থেকে উদীয়মান খেলোয়াড়রা অনেক কিছু শিখেছে। এর আগেও আমাদের এ একাডেমিতে তিনি এসেছেন। তিনি ক্লেমন স্পোর্টস বিভাগের সাথে জড়িত রয়েছেন।



ক্লেমন একাডেমির খেলোয়াড় তোফায়েল, মোরসালিন ও হালিম বলেন, পাইলট স্যার খেলার বিভিন্ন বিষয়ে অনেক কিছু নিজ হাতে দেখিয়েছেন। তিনি বলেছেন নিয়মিত অনুশীলনের পাশাপাশি জেলা দল, বিভাগীয় দলসহ জাতীয় পর্যায়ে খেলার টার্গেট করতে হবে। আমরা স্যারকে যদি এভাবে মাঝে মাঝে পেতাম তাহলে আরো ভালো হতো।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৮৮৫৭৫৪
পুরোন সংখ্যা