চাঁদপুর, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর শহরে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬২-সূরা জুমু 'আ


১১ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১। আকাশমন্ডলী ও পৃথিবীতে যাহা কিছু আছে সমস্তই পবিত্রতা ও মহিমা ঘোষণা করে আল্লাহর, যিনি অধিপতি, মহাপবিত্র, পরাক্রমশালী, প্রজ্ঞাময়।


 


 


assets/data_files/web

মনে প্রশান্তি থাকলেই বিশ্রাম সুখময় হয়। -রবার্ট ডাব্লিউ সারভিস।


 


 


রসূলুল্লাহ (দঃ) বলেছেন, নামাজ আমার নয়নের মণি।


 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে শিশু বলাৎকারের অভিযোগে মক্তবের শিক্ষক আটক
নিজস্ব সংবাদদাতা
১৯ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জে এক শিশু বলাৎকারের শিকার হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত মক্তবের শিক্ষক দাউদ হায়দারকে আটক করে কোর্টে প্রেরণ করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ। ঘটনার শিকার শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য গতকাল বুধবার দুপুরে চাঁদপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ১১ সেপ্টেম্বর বুধবার সকালে উপজেলার ৭নং পাইকপাড়া ইউনিয়নের ভোটাল গ্রামে এ ঘটনা ঘটেছে।



মামলা রুজু করে রাতেই পুলিশ অভিযুক্ত দাউদ হায়দারকে আটক করে। গতকাল সকালে কোর্টে প্রেরণ করলে বিজ্ঞ বিচারক তাকে চাঁদপুর উপকারাগারে প্রেরণ করেন। অভিযুক্ত দাউদ হায়দারের বাড়ি পার্শবর্তী রামগঞ্জ উপজেলার ডালটা গ্রামে। এ ঘটনায় শিশুর মা বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় মামলা (নং ২০/৩৫৫, ধারা ৯/১, তারিখ : ১৭ সেপ্টেম্বর) দায়ের করেন।



এ ব্যাপারে জানতে চাইলে থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব বলাৎকারের অভিযোগে মামলা দায়ের ও দাউদ হায়দারকে কোর্টে প্রেরণের কথা স্বীকার করে জানান, শিশুর ডাক্তারি পরীক্ষার পর আজ বৃহস্পতিবার ২২ ধারায় জবানবন্দী গ্রহণের জন্যে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৪৯৯৬৫৬
পুরোন সংখ্যা