চাঁদপুর, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৮। অতএব তোমরা আল্লাহ, তাঁহার রাসূল ও যে জ্যোতি আমি অবতীর্ণ করিয়াছি তাহাতে বিশ্বাস স্থাপন কর। তোমাদের কৃতকর্ম সম্পর্কে আল্লাহ সবিশেষ অবহিত।


 


assets/data_files/web

গণমানুষকে জাগিয়ে তোলার জন্য কবিতা অস্ত্রস্বরূপ।


-কাজী নজরুল ইসলাম।


 


 


প্রত্যেক কওমের জন্য একটি পরীক্ষা আছে এবং আমার উম্মতদের পরীক্ষা তাদের ধন-দৌলত।


 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার
নিজস্ব সংবাদদাতা
২০ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জ উপজেলা সদর এলাকার উত্তর কাছিয়াড়া গ্রামের আনোয়ার হোসেন (২৮) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ। পুলিশ আনোয়ারের লাশ উদ্ধার করে গতকাল ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার ময়নাতদন্তের জন্যে চাঁদপুর মর্গে পাঠিয়েছে।



জানা গেছে, উত্তর কাছিয়াড়া গ্রামের মিনি বাড়ির মৃত মারফত আলীর ছেলে আনোয়ার হোসেন (আনু) পরিবারের দুই বোন ও পাঁচ ভাইয়ের মধ্যে সবার ছোট। সে দীর্ঘদিন ঢাকায় স্টার লাইন বাস কাউন্টারে কর্মরত ছিলো। গেলো ঈদের রাতে সে বাড়িতে আসার পর ঢাকাতে আর ফিরে যায়নি।



আনোয়ারের পরিবার সূত্রে জানা গেছে, আনোয়ার গত ক'দিন যাবৎ খুব অন্যমনষ্ক ছিলো। ১৮ সেপ্টেম্বর বুধবার দিবাগত রাত আনুমানিক ২টায় সে মোবাইল ফোনে কথা বলতে বলতে বাসা থেকে বাইরে যায়। পরদিন (গতকাল) সকালে পার্শ্ববর্তী বাড়ির লোকজন ঘুম থেকে উঠে দেখে আনোয়ারের লাশ গাছের ডালে ঝুলে রয়েছে। খবর পেয়ে থানা পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়। কী কারণে যুবকটি আত্মহত্যা করলো তা তাৎক্ষণিক জানা যায়নি।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৮৬০২২৭
পুরোন সংখ্যা