চাঁদপুর, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৬ সূরা-ওয়াকি'আঃ


৯৬ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৮০। ইহা জগৎসমূহের প্রতিপালকের নিকট হইতে অবতীর্ণ।


৮১। তবুও কি তোমরা এই বাণীকে তুচ্ছ গণ্য করিবে?


৮২। এবং তোমরা মিথ্যারোপকেই তোমাদের উপজীব্য করিয়া লইয়াছো!


 


 


 


 


 


assets/data_files/web

হিংসা একটা দরজা বন্ধ করে অন্য দুটো খোলে।


-স্যামুয়েল পালমার।


 


 


নামাজ বেহেশতের চাবি এবং অজু নামাজের চাবি।


 


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর স্টেডিয়ামে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯
ফাইনালে চাঁদপুর পৌরসভা ও সদর উপজেলা ফুটবল দল
চৌধুরী ইয়াসিন ইকরাম
২০ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেচ্ছা মুজিব (অনূর্ধ্ব-১৭ বালক-বালিকা) গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে উঠলো চাঁদপুর পৌরসভা ও চাঁদপুর সদর উপজেলা ফুটবল দল।



যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ব্যবস্থাপনায় এবং জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর দিনব্যাপী বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ৪টি সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এ খেলায় বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে চাঁদপুর পৌরসভা ফুটবল দল হাজীগঞ্জ উপজেলা ফুটবল দলের সাথে ২-০ গোলে এবং সেমিফাইনালের শেষ ম্যাচে ফরিদগঞ্জ উপজেলা ফুটবল দলকে টাইব্রেকারে ৪-১ গোলে হারিয়ে ফাইনালে উঠে চাঁদপুর সদর।



অপরদিকে বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টে চাঁদপুর সদর উপজেলা ফুটবল দল কচুয়া উপজেলা ফুটবল দলের সাথে ৩-০ গোলে এবং হাইমচর উপজেলা ফুটবল দলের সাথে ২-১ গোলে টাইব্রেকারে চাঁদপুর পৌরসভা ফুটবল দল জয়লাভ করে ফাইনালে উঠে।



জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ক্রীড়া অফিস সূত্রে জানা যায়, চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ও শিক্ষামন্ত্রীর উপস্থিতিতে এ টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হবে।



যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ব্যবস্থাপনায় সারা বাংলাদেশেই অনূর্ধ্ব-১৭ বছর বয়সী বালক-বালিকাদের নিয়ে ফুটবলের উন্নয়নের জন্যে জাতীয়ভাবে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়। চাঁদপুরের এ টুর্নামেন্টে ৮ উপজেলাসহ চাঁদপুর পৌরসভার বালক-বালিকা দল অংশগ্রহণ করে। কিন্তু জাতীয়ভাবে অনূর্ধ্ব-১৭ বছর বয়সী ফুটবলার (পুরুষ ও প্রমিলা) দের নিয়ে দল গঠন করে মাঠে নামার কথা থাকলেও চাঁদপুর স্টেডিয়ামে মঙ্গলবার থেকে শুরু হওয়া বৃহস্পতিবারের সেমিফাইনালের শেষ ম্যাচ পর্যন্ত খেলাগুলোতে দেখা গেছে ১৭ বছর বয়সের চেয়েও বেশি এবং চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত জেলা প্রশাসক কাপ ও জেলা ফুটবল লীগে অংশ নেয়া অনেক ফুটবলারই এ টুর্নামেন্টের ম্যাচগুলোতে খেলেছেন। অবশ্য কোনো কোনো উপজেলা নির্বাহী অফিসার এ বিষয় নিয়ে প্রতিবাদ করলেও আশানুরূপ ফল পাওয়া যায়নি।



গতকালকের খেলায় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, চাঁদপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নূরুল ইসলাম নাজিম দেওয়ান, ভাইস চেয়ারম্যান ও ক্রীড়া সংগঠক আইয়ুব আলী বেপারী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, জেলা ক্রীড়া অফিসার মোঃ তারিকুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার ফুটবল উপ-কমিটির সম্পাদক শাহির হোসেন পাটওয়ারী, সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তপন চন্দসহ বিভিন্ন উপজেলার নির্বাহী কর্মকর্তা, চাঁদপুর পৌরসভার কাউন্সিলর, বিভিন্ন উপজেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা, সাবেক ফুটবলার, ক্রীড়া সংগঠক, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীগণ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৬৫৫৫৯৯
পুরোন সংখ্যা