চাঁদপুর, রোববার ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর শহরে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬২-সূরা জুমু 'আ


১১ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১। আকাশমন্ডলী ও পৃথিবীতে যাহা কিছু আছে সমস্তই পবিত্রতা ও মহিমা ঘোষণা করে আল্লাহর, যিনি অধিপতি, মহাপবিত্র, পরাক্রমশালী, প্রজ্ঞাময়।


 


 


assets/data_files/web

মনে প্রশান্তি থাকলেই বিশ্রাম সুখময় হয়। -রবার্ট ডাব্লিউ সারভিস।


 


 


রসূলুল্লাহ (দঃ) বলেছেন, নামাজ আমার নয়নের মণি।


 


ফটো গ্যালারি
কচুয়ায় যুবলীগ সভাপতি-সম্পাদকের গঠনতন্ত্র বিরোধী কর্মকাণ্ডের প্রতিবাদে সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সভা
কচুয়া ব্যুরো
২২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কচুয়া উপজেলা আওয়ামী যুবলীগের মেয়াদোত্তীর্ণ কমিটির নেতৃবৃন্দের স্বেচ্ছাচারিতা ও গঠনতন্ত্র বিরোধী কর্মকা-ের প্রতিবাদে সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা যুবলীগের একাংশ। গতকাল শনিবার বিকেলে কচুয়া বিশ্বরোডস্থ তৃপ্তি হোটেলের সামনে এ প্রতিবাদ সভা ও সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।



উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ শাহপরানের সভাপ্রধানে ও যুবলীগ নেতা মোস্তফা কামালের পরিচালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পৌর যুবলীগের সভাপতি মোঃ মাহবুব আলম, উপজেলা যুবলীগের সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান আহসান হাবীব জুয়েল, সহ-সভাপতি সাইদ মোর্শেদ পলাশ, অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মঞ্জুর আহমেদ মোস্তফা, ইউনিয়ন যুবলীগ নেতা দুলাল মিয়া, রুবেল আহমেদ, ডাঃ গিয়াস উদ্দিন সরকার, অ্যাডঃ শরীফ মানছুরী, মহিউদ্দিন আল মাসুম, সুমন মিয়া, ইব্রাহীম হোসেন, মাঈন উদ্দিন আহমেদ মানিক।



সমাবেশ শেষে অনুষ্ঠিত হয় সংবাদ সম্মেলন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সম্পাদক শাহপরান। লিখিত বক্তব্যে তিনি দাবি করেন, চার বছর আগে কচুয়া উপজেলা আওয়ামী যুবলীগের কমিটি গঠন করা হয়। ওই কমিটি অদ্যাবধি পরিচিতি সভা করতে পারেনি। উপজেলা যুুবলীগের ৭১ সদস্য বিশিষ্ট নেতৃবৃন্দের সাথে যোগাযোগ কিংবা সভা না করে সভাপতি ও অবৈধ সাধারণ সম্পাদক তাদের মনগড়াভাবে বিভিন্ন ইউনিয়ন যুবলীগের কমিটিগুলো বিধিমোতাবেক বিলুপ্ত না করে তাদের পছন্দের লোকদের নিয়ে নতুন আহ্বায়ক কমিটি গঠন করছে। এতে উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ ও ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দের মাঝে চাপা ক্ষোভ সৃষ্টি হচ্ছে এবং তাদের এমন আচরণে আমরা উপজেলা ও ইউনিয়ন যুবলীগের তৃণমূূলের সকল নেতা তাদের গঠনতন্ত্র বিরোধী উক্ত কর্মকা-ের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। পাশাপাশি মনগড়াভাবে গঠন করা এসব ইউনিয়ন যুবলীগের কমিটি বাতিল করে পূর্বের কমিটি বহাল রেখে নেতৃবৃন্দের সাথে আলোচনা করে নতুন আহ্বায়ক কমিটি দেয়ার দাবি জানাই।



বর্তমান উপজেলা যুবলীগের কমিটি বিলুপ্ত না হওয়া পর্যন্ত এ আন্দোলন অব্যাহত থাকবে বলেও তিনি লিখিত বক্তব্যে হুঁশিয়ারি উচ্চারণ করেন। সংবাদ সম্মেলন শেষে সম্প্রতি টকশোতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি নেতা শামসুজ্জামান দুদু কর্তৃক হত্যার হুমকি দেয়ার প্রতিবাদে তাকে অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়ে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়।



 



 


আজকের পাঠকসংখ্যা
৫০০৫২৯
পুরোন সংখ্যা