চাঁদপুর, রোববার ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৮-সূরা মুজাদালা


২২ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


০৬। সেই দিন, যেদিন উহাদের সকলকে একত্রে উত্থিত করা হইবে এবং উহাদিগকে জানাইয়া দেওয়া হইবে যাহা উহারা করিতো; আল্লাহ উহার হিসাব রাখিয়াছেন, আর উহারা তাহা বিস্মৃত হইয়াছে। আল্লাহ সর্ববিষয়ে সম্যক দ্রষ্টা।


 


 


 


 


 


assets/data_files/web

আনন্দ এমন একটা ফল যা অনুন্নত দেশে দুষ্প্রাপ্য। -জন কেনড্রিক।


 


 


প্রত্যেক কওমের জন্য একটি পরীক্ষা আছে আর আমার উম্মতদের পরীক্ষা তাদের ধন-দৌলত।


 


 


 


ফটো গ্যালারি
মতলব দক্ষিণে আওয়ামী লীগ, অঙ্গ সংগঠন ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময়
সরকারের সকল উন্নয়ন কর্মকাণ্ডে দলীয় নেতা-কর্মী ও জনপ্রতিনিধিদের সমন্বয় করতে হবে
-----------------অ্যাডঃ নূরুল আমিন রুহুল এমপি
রেদওয়ান আহমেদ জাকির
২২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডঃ নূরুল আমিন রুহুল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের চলমান উন্নয়ন কর্মকা- সুষ্ঠুভাবে পরিচালনার জন্যে তৃণমূল পর্যায়ে আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠন এবং জনপ্রতিনিধিদের সাথে সমন্বয় করতে হবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার টেকসই উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হলে সকলকে সম্পৃক্ত রেখে একত্রে কাজ করতে হবে। বিশেষ করে পৌরসভা ও ইউপি মেয়র, চেয়ারম্যান এবং পৌর কাউন্সিলরগণ ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগসহ দলীয় সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে সমন্বয় করে গ্রামের সকল সমস্যা ও উন্নয়নমূলক কাজগুলো তুলে ধরবেন। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে বর্তমান প্রধানমন্ত্রী নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আমাদের উচিত সরকারের এই কর্মযজ্ঞে অংশগ্রহণ করে দেশকে একটি উন্নত রাষ্ট্রে পরিণত করতে সহায়তা করা। জননেত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়ন কর্মকা- শহর থেকে গ্রাম পর্যায়ের মানুষের মাঝে তুলে ধরার দায়িত্ব আমাদের সকলের। দলীয় নেতা-কর্মী ও জনপ্রতিনিধিদের সমন্বয়ে মতলব উত্তর ও দক্ষিণের সকল উন্নয়নমূলক কাজ করতে চাই।



গতকাল ২১ সেপ্টেম্বর শনিবার বিকেল ৩টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগসহ সকল অঙ্গ-সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ এবং জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথাগুলো বলেন।



উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এএইচএম গিয়াস উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহম্মেদের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা কৃষকলীগের সভাপতি জয়নাল আবেদিন প্রধান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলী আশ্রাফ পাটোয়ারী, দেওয়ান মোঃ রেজাউল করিম, লেয়াকত হোসেন প্রধান, আনিছুজ্জামান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক বিন জামান, এমএ আজিজ বাবুল, সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন, মতলব পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আওলাদ হোসেন লিটন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মবিন সুজন, উপজেলা যুবলীগের আহ্বায়ক জহির সরকার, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কিশোর কুমার ঘোষ, নায়েরগাঁও উত্তর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান সেলিম, খাদেরগাঁও ইউপি চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর হোসেন রিপন মীর, নায়েরগাঁও দক্ষিণ ইউপি চেয়ারম্যান আব্দুল আল মামুন, নারায়ণপুর ইউপি চেয়ারম্যান জহিরুল মোস্তফা তালুকদার, উপাদী দক্ষিণ ইউপি চেয়ারম্যান মোঃ শহিদুল্লাহ প্রধান।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৬১১১০৪
পুরোন সংখ্যা