চাঁদপুর, রোববার ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরী ভোর ৪টায় ঢাকায় কিডনী হাসপাতালে ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহে --------রাজেউন)। || বাদ আসর চাঁদপুর সরকারি কলেজ মাঠে জানাজা নামাজ অনুষ্ঠিত হবে। || চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরী ভোর ৪টায় ঢাকায় কিডনী হাসপাতালে ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহে --------রাজেউন)।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৩-সূরা মুয্যাম্মিল


২০ আয়াত, ২ রুকু, মক্কী


১০। লোকে যাহা বলে, তাহাতে তুমি ধৈর্য ধারণ কর এবং সৌজন্য সহকারে উহাদিগকে পরিহার করিয়া চল।


১১। ছাড়িয়া দাও আমাকে এবং বিলাস সামগ্রীর অধিকারী সত্য অস্বীকারকারীদিগকে; আর কিছু কালের জন্য উহাদিগকে অবকাশ দাও,


 


 


assets/data_files/web

শিল্পকে ব্যবসার আত্মা এবং সমৃদ্ধির চাবিকাঠি বলা হয়। -ডিকেন্স।


 


 


 


 


পিতার আনন্দে খোদার আনন্দ এবং পিতার অসন্তুষ্টিতে খোদার অসন্তুষ্টি।


 


 


 


 


 


 


ফটো গ্যালারি
নানার বাড়ি বেড়াতে গিয়ে পানিতে ডুবে মারা গেলো আরিফুল ইসলাম
২২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


নানা বাড়ি বেড়াতে গিয়ে পানিতে ডুবে মারা গেলো আরিফুল ইসলাম নামে এক শিশু। চাঁদপুর শহরের নতুনবাজার আহমাদিয়া ফাজিল মাদ্রাসার প্রথম শ্রেণির শিক্ষার্থী আরিফুলের মা জানান, বৃহস্পতিবার আরিফুলের ছোট মামা হজ্ব পালন শেষে চাঁদপুর হয়ে তাদের বাড়ি সদর উপজেলার শাহ মাহমুদপুর আলুমুড়া মুন্সীবাড়ি ফেরার সময় বোন-ভাগ্নেকে তাদের পাল পাড়াস্থ বাসা থেকে সাথে নিয়ে গেছেন। শুক্রবার নানার বাড়ির পাশের একটি ক্ষেতে অন্যান্য শিশুর সাথে শাপলা তুলতে যায় আরিফুল। মাত্র ৩ থেকে ৪ ফুট পানিতে মনের আনন্দে অন্যরা যখন শাপলা তুলতে ব্যস্ত, তখন আরিফুল পানিতে তলিয়ে যায়। অন্যান্য শিশু আর তাকে দেখতে পায়নি। এক সময় তাকে খুঁজে পাওয়া গেলো স্বল্প পানির গভীরে। ততক্ষণে আরিফুলের হৃৎপি- থেমে গেছে। চলে গেলো না ফেরার দেশে। ওই এলাকায় নেমে এলো শোকের ছায়া।



বিকেলে নানার বাড়িতে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। পরে রাত সাড়ে ৮টায় আরিফুলদের নিজ বাড়ি শাহরাস্তির ছেঙ্গাচল পাটওয়ারী বাড়িতে দ্বিতীয় জানাজা শেষে তাকে দাফন করা হয়। শিশু আরিফুলের বাবা আনোয়ার হোসেন রহিমানগর পোস্ট অফিসে কর্মরত। তারা ২ ভাই ১ বোন। গত বৃহস্পতিবারও মাদ্রাসায় এসেম্বলি চলাকালে আরিফুল ছিলো প্রথম সারিতে। তার মৃত্যুতে মাদ্রাসার সকল শিক্ষক-শিক্ষার্থী শোকাহত। তার রুহের মাগফেরাত কামনা করে শনিবার মাদ্রাসার এসেম্বলিতে দোয়া করা হয়। আরিফুলের মা মরিয়ম আক্তার জানান, আমার ছেলেটা সাঁতার জানতো না! যদি সাঁতার কিছুটাও জানতো তাহলে হয়তো আজ আমার বুকটা আল্লাহ খালি নাও করতেন। তিনি বলেন, সকল শিশুকেই সাঁতার শেখানো প্রয়োজন।



 



 



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ২,২৩,৪৫৩ ১,৬২,২০,৯০০
সুস্থ ১,২৩,৮৮২ ৯৯,২৩,৬৪৩
মৃত্যু ২,৯২৮ ৬,৪৮,৭৫৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৭৭৬৬৫৮
পুরোন সংখ্যা