চাঁদপুর, বুধবার ৯ অক্টোবর ২০১৯, ২৪ আশ্বিন ১৪২৬, ৯ সফর ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৬। উহা এইজন্য যে, উহাদের নিকট উহাদের রাসূলগণ স্পষ্ট নিদর্শনসহ আসিত তখন উহারা বলিত, 'মানুষই কি আমাদিগকে পথের সন্ধান দিবে? অতঃপর উহারা কুফরী করিল ও মুখ ফিরাইয়া লইল। কিন্তু ইহাতে আল্লাহর কিছু আসে যায় না; আল্লাহ অভাবমুক্ত, প্রশংসার্হ।


 


 


 


assets/data_files/web

মা-বাবাকে ভালোবাসা শ্রদ্ধা করা প্রকৃতির প্রথম আইন।


-ভ্যালিরিয়াস ম্যাঙ্য়িাম।


 


 


যে মুসলমান অবৈধ (হারাম) বস্তু হইতে দূরে থাকে ও ভিক্ষাবৃত্তি হইতে দূরে থাকে, যাহার শুধু একটি পরিবার (স্ত্রী), খোদাতায়ালা তাহাকেই ভালোবাসেন।


 


 


 


ফটো গ্যালারি
ভূমিদস্যুর বিরুদ্ধে জেলা প্রশাসক বরাবর শাহরাস্তির অসহায় পরিবারের স্মারকলিপি
মুহাম্মদ আবদুর রহমান গাজী
০৯ অক্টোবর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


শাহরাস্তি উপজেলার রাড়া গ্রামের ভূমিদস্যু দুলাল হোসেন ভূঁইয়ার বিরুদ্ধে অসহায় একটি পরিবার জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেছে।



গত রোববার দুপুরে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শওকত ওসমানের কাছে অসহায় বিল্লাল হোসেন ও তার পরিবারের লোকজন এ স্মারকলিপি প্রদান করেন।



অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শওকত ওসমান তাৎক্ষণিক উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তারকে বিষয়টি তদারকি করে দ্রুত সমাধানের নির্দেশ দেন।



স্মারকলিপিতে উল্লেখ করা হয়, আমি (বিল্লাল হোসেন) দীর্ঘ ১৫ থেকে ১৬ বছর সৌদি আরবে অবস্থান করে টাকা-পয়সা উপার্জন করে আমার বাবার কাছে পাঠাই। বাবা উক্ত টাকা দিয়ে সম্পত্তি ক্রয় করে বসবাস করেন। দুলাল হোসেন আমার বাবার দ্বিতীয় স্ত্রীর ছেলে। সে সুকৌশলে আমার বাবার কাছ থেকে অলিখিত কাগজে স্বাক্ষর নিয়ে নেয়। ওই অলিখিত কাগজে ১.১৭ একর জমি তার মত করে লিখে জাল দলিল তৈরি করে। পরবর্তীতে আমাদের বিরুদ্ধে সাজানো মামলা দিয়ে হয়রানি করতে থাকে। আমি বিভিন্ন সময় এলাকার গণ্যমান্য ব্যক্তিদের কাছে বিষয়টি অবগত করলে কয়েকবার সমাধানের জন্যে বসা হয়। গণ্যমান্য ব্যক্তিরা উক্ত বিষয় বিবেচনা করে কোনো সিদ্ধান্ত দিয়ে গেলে তাদেরকেও আসামী করে মামলা দিয়ে হয়রানি করে। দুলাল হোসেন আমার পরিবারের উপর একাধিকবার হামলা করে আমাকে বসত ভিটা থেকে বের করে দিয়েছে। আমি ও আমার পরিবার ভয়ে কোনো প্রতিবাদ করতে পারিনি। উক্ত বিষয়গুলো সঠিকভাবে খতিয়ে দেখে সুষ্ঠু সমাধান কামনা করছি।



 



 


আজকের পাঠকসংখ্যা
৪৯৪১৯২
পুরোন সংখ্যা