চাঁদপুর, বৃহস্পতিবার ১০ অক্টোবর ২০১৯, ২৫ আশ্বিন ১৪২৬, ১০ সফর ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৬। উহা এইজন্য যে, উহাদের নিকট উহাদের রাসূলগণ স্পষ্ট নিদর্শনসহ আসিত তখন উহারা বলিত, 'মানুষই কি আমাদিগকে পথের সন্ধান দিবে? অতঃপর উহারা কুফরী করিল ও মুখ ফিরাইয়া লইল। কিন্তু ইহাতে আল্লাহর কিছু আসে যায় না; আল্লাহ অভাবমুক্ত, প্রশংসার্হ।


 


 


 


assets/data_files/web

মা-বাবাকে ভালোবাসা শ্রদ্ধা করা প্রকৃতির প্রথম আইন।


-ভ্যালিরিয়াস ম্যাঙ্য়িাম।


 


 


যে মুসলমান অবৈধ (হারাম) বস্তু হইতে দূরে থাকে ও ভিক্ষাবৃত্তি হইতে দূরে থাকে, যাহার শুধু একটি পরিবার (স্ত্রী), খোদাতায়ালা তাহাকেই ভালোবাসেন।


 


 


 


ফটো গ্যালারি
মতলবে দুই বেকারীকে ২০ হাজার টাকা জরিমানা
মুহাম্মদ আরিফ বিল্লাহ
১০ অক্টোবর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুর ও নায়েরগাঁও বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে দুটি বেকারীকে ১০ হাজার করে মোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।



৯ অক্টোবর দুপুরে মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শাহীদুল ইসলামের নেতৃত্বে সহকারী কমিশনার (ভূমি) নুসরাত শারমিন এ অভিযান পরিচালনা করেন।



জানা যায়, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যসামগ্রী তৈরি, খাদ্যে বিষাক্ত রঙ মেশানো ও পোড়া তেল ব্যবহারের দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ অনুযায়ী নারায়ণপুর বাজারের লোকমান ব্রেড এন্ড বেকারীকে ১০ হাজার টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শাহিদুল ইসলাম।



অপরদিকে উপজেলার নায়েরগাঁও বাজারে বি-বাড়িয়া ফুড প্রোডাক্টস বেকারীকে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যসামগ্রী তৈরি, খাদ্যে বিষাক্ত রঙ মেশানো ও পোড়া তেল ব্যবহারের দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ অনুযায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল ইসলামের নেতৃত্বে সহকারী কমিশনার (ভূমি) নুসরাত শারমিন ১০ হাজার টাকা জরিমানা আদায় করেন।



এ সময় উপজেলা স্যানেটারী ইন্সপ্টেক্টর গাজী মোঃ খোরশেদ আলমসহ মতলব দক্ষিণ থানার পুলিশ ফোর্স উপস্থিত ছিলেন।



 



 


আজকের পাঠকসংখ্যা
৪৯৫১৫৯
পুরোন সংখ্যা