চাঁদপুর, বৃহস্পতিবার ১০ অক্টোবর ২০১৯, ২৫ আশ্বিন ১৪২৬, ১০ সফর ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭২-সূরা জিন্ন্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


২৪। যখন উহারা প্রতিশ্রুত শাস্তি প্রত্যক্ষ করিবে, বুঝিতে পারিবে, কে সাহায্যকারীর দিক দিয়া দুর্বল এবং কে সংখ্যায় স্বল্প।


২৫। বল, 'আমি জানি না তোমাদিগকে যে প্রতিশ্রুতি দেওয়া হইয়াছে তাহা কি আসন্ন, না আমার প্রতিপালক ইহার জন্য কোন দীর্ঘ মেয়াদ স্থির করিবেন।'


 


 


assets/data_files/web

ভিক্ষাবৃত্তি পতিতাবৃত্তির চেয়েও খারাপ। -লেলিন।


 


দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞানচর্চায় নিজেকে উৎসর্গ করো।


 


 


 


 


 


 


 


 


ফটো গ্যালারি
মতলবে গৃহবধূর হাতে শ্বশুর ও ভাসুর প্রহৃত
মতলব ব্যুরো
১০ অক্টোবর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও উত্তর ইউনিয়নে বকচড় গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গৃহবধূর হাতে শ্বশুর ও ভাসুর প্রহৃত হয়েছেন। ঘটনাটি ঘটেছে ৯ অক্টোবর সকাল আনুমানিক ১০টায়। এ ব্যাপারে শ্বশুর মোঃ আব্দুল লতিফ বাদী হয়ে মতলব দক্ষিণ থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। অভিযোগে উল্লেখ করা হয়েছে : বকচড় গ্রামের ওহাব আলী প্রধানের পুত্র শ্বশুর মোঃ আব্দুল লতিফ ও আব্দুল লতিফ মিয়ার পুত্র ভাসুর মোঃ জজ মিয়াকে গৃহবধূ মরিয়ম বেগম তার ভাইদেরকে নিয়ে দেশীয় অস্ত্র দিয়ে বেদমভাবে প্রহার করেছেন। এতে শ্বশুর আব্দুল লতিফ ও ভাসুর মোঃ জজ মিয়া গুরুতর আহত হয়। এদের মধ্যে শ্বশুর আব্দুল লতিফ মিয়াকে মতলব সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।



আহতরা আরো জানান, পিতাম্বর্দী গ্রামের আলী হোসেনের পুত্র মোঃ শরীফ ও মোঃ আরিফ এলাকার বিভিন্ন অপকর্ম ও সন্ত্রাসী কার্যকলাপের সাথে জড়িত। ঐদিন তারা আমাদেরকে মেরে ফেলার জন্য দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে। ডাক চিৎকারে আশেপাশের লোকজন দৌড়ে এসে আমাদেরকে রক্ষা করে। আরিফ ও শরীফ এলাকার মাদক, ইয়াবাসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত বলে আহতরা জানান। সন্ত্রাসীরা আমাদের কাছ থেকে ২৫ হাজার টাকা মূল্যের ১টি মোবাইল ও নগদ ২০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়।



 



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ২,২৩,৪৫৩ ১,৬২,২০,৯০০
সুস্থ ১,২৩,৮৮২ ৯৯,২৩,৬৪৩
মৃত্যু ২,৯২৮ ৬,৪৮,৭৫৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৭২৯৬৯৪
পুরোন সংখ্যা