চাঁদপুর, শুক্রবার ১১ অক্টোবর ২০১৯, ২৬ আশ্বিন ১৪২৬, ১১ সফর ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৬ সূরা-ওয়াকি'আঃ


৯৬ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৮০। ইহা জগৎসমূহের প্রতিপালকের নিকট হইতে অবতীর্ণ।


৮১। তবুও কি তোমরা এই বাণীকে তুচ্ছ গণ্য করিবে?


৮২। এবং তোমরা মিথ্যারোপকেই তোমাদের উপজীব্য করিয়া লইয়াছো!


 


 


 


 


 


assets/data_files/web

হিংসা একটা দরজা বন্ধ করে অন্য দুটো খোলে।


-স্যামুয়েল পালমার।


 


 


নামাজ বেহেশতের চাবি এবং অজু নামাজের চাবি।


 


 


 


ফটো গ্যালারি
কাল চাঁদপুর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
১১ অক্টোবর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ আওয়ামী লীগ চাঁদপুর জেলা শাখার বর্ধিত সভা আগামীকাল শনিবার অনুষ্ঠিত হবে। জেলা আওয়ামী লীগের নবনির্মিত কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হবে। সকাল ১০টায় সভা শুরু হবে। সভায় বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি উপস্থিত থাকবেন। সভায় যথাসময়ে সংশ্লিষ্ট সকলকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ এবং সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।



নেতৃবৃন্দ সূত্রে জানা গেছে, আগামী ডিসেম্বরে দলের জাতীয় সম্মেলন। এ সম্মেলনকে সামনে রেখেই মূলত এ বর্ধিত সভা। আর এ জাতীয় সম্মেলনকে সামনে রেখে চাঁদপুর জেলার আওতাধীন বিভিন্ন উপজেলা, পৌর, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের যে সব কমিটির মেয়াদ শেষ হয়ে গেছে, সেসব কমিটি পুনর্গঠন বিষয়ে সভায় আলোচনা হবে। এছাড়া সমপ্রতি ঢাকাতে শুরু হওয়া নিজ দলে শুদ্ধি অভিযান বিষয়টিও সভায় আলোচনায় আসতে পারে বলে জানা গেছে। বিশেষ করে চাঁদপুর জেলায় মূল দল ও এর সহযোগী কোনো সংগঠনের কারো কোনো কার্যক্রমে যাতে দলের এবং জনস্বার্থবিরোধী না হয়, এর নেতিবাচক প্রভাব যেনো না পড়ে এ বিষয়েও গুরুত্বের সাথে আলোচনা হবে সভায়। আবার কেউ কেউ বলেছেন, আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচনের বিষয়ও বর্ধিত সভায় আলোচনা হতে পারে।



বর্ধিত সভায় কার্যকরী কমিটির সকল সদস্য ও উপদেষ্টাম-লীর সকল সদস্য উপস্থিত থাকবেন। সে হিসেবে চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনিও উপস্থিত থাকবেন বলে জানা গেছে।



 



 


আজকের পাঠকসংখ্যা
৬২২৩২২
পুরোন সংখ্যা