চাঁদপুর, শুক্রবার ১১ অক্টোবর ২০১৯, ২৬ আশ্বিন ১৪২৬, ১১ সফর ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৬। উহা এইজন্য যে, উহাদের নিকট উহাদের রাসূলগণ স্পষ্ট নিদর্শনসহ আসিত তখন উহারা বলিত, 'মানুষই কি আমাদিগকে পথের সন্ধান দিবে? অতঃপর উহারা কুফরী করিল ও মুখ ফিরাইয়া লইল। কিন্তু ইহাতে আল্লাহর কিছু আসে যায় না; আল্লাহ অভাবমুক্ত, প্রশংসার্হ।


 


 


 


assets/data_files/web

মা-বাবাকে ভালোবাসা শ্রদ্ধা করা প্রকৃতির প্রথম আইন।


-ভ্যালিরিয়াস ম্যাঙ্য়িাম।


 


 


যে মুসলমান অবৈধ (হারাম) বস্তু হইতে দূরে থাকে ও ভিক্ষাবৃত্তি হইতে দূরে থাকে, যাহার শুধু একটি পরিবার (স্ত্রী), খোদাতায়ালা তাহাকেই ভালোবাসেন।


 


 


 


ফটো গ্যালারি
মাদক মামলায় যুবকের ১০ বছরের সশ্রম কারাদণ্ড
বিশেষ প্রতিনিধি
১১ অক্টোবর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুরে মাদক মামলায় ইমরান হোসেন (৩২) নামে মাদক ব্যবসায়ীকে ১০ বছরের সশ্রম কারাদণ্ড, ২০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরো ৬ মাসের কারাদ- প্রদান করেছে আদালত। গত বুধবার সন্ধ্যায় চাঁদপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ সরোয়ার আলম এই রায় দেন। কারাদ-প্রাপ্ত ইমরান হোসেন চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার আব্দুল হাকিমের ছেলে।



মামলার বিবরণ থেকে জানা যায়, ২০১৫ সালের ৩০ আগস্ট চাঁদপুর মডেল থানার তৎকালীন উপ-পরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে সদরের ঘোষেরহাট এলাকায় একটি যাত্রীবাহী বাস থেকে ১ হাজার পিচ ইয়াবা ট্যাবলেটসহ ইমরানকে আটক করেন। এই ঘটনায় তার বিরুদ্ধে চাঁদপুর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়।



মামলার তদন্তকারী কর্মকর্তা চাঁদপুর মডেল থানার তৎকালীন উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান চৌধুরী তদন্ত শেষে ২০১৫ সালের ৫ অক্টোবর আদালতে চার্জশীট দাখিল করেন।



সরকার পক্ষের আইনজীবী অ্যাডঃ সাইয়েদুল ইসলাম বাবু বলেন, মামলাটি চলমান অবস্থায় আদালত ৬ জনের সাক্ষ্যগ্রহণ করেন। বিচারক সাক্ষ্য ও মামলার নথিপত্র পর্যালোচনা শেষে এই রায় দেন। আসামী ইমরান হোসেন জামিনে গিয়ে পলাতক রয়েছেন। তার অনপুস্থিতিতে এই রায় দেয়া হয়। আসামী পক্ষের আইনজীবী ছিলেন চৌধুরী আবুল কালাম আজাদ।



 



 


আজকের পাঠকসংখ্যা
৪৯৪২৮৭
পুরোন সংখ্যা