চাঁদপুর, শুক্রবার ১১ অক্টোবর ২০১৯, ২৬ আশ্বিন ১৪২৬, ১১ সফর ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৬ সূরা-ওয়াকি'আঃ


৯৬ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৮০। ইহা জগৎসমূহের প্রতিপালকের নিকট হইতে অবতীর্ণ।


৮১। তবুও কি তোমরা এই বাণীকে তুচ্ছ গণ্য করিবে?


৮২। এবং তোমরা মিথ্যারোপকেই তোমাদের উপজীব্য করিয়া লইয়াছো!


 


 


 


 


 


assets/data_files/web

হিংসা একটা দরজা বন্ধ করে অন্য দুটো খোলে।


-স্যামুয়েল পালমার।


 


 


নামাজ বেহেশতের চাবি এবং অজু নামাজের চাবি।


 


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর পৌর ১৩নং ওয়ার্ড ছাত্রলীগের পরিচিতি সভায় জিল্লুর রহমান জুয়েল
রাজনীতি করতে হলে ভালো নেতৃত্ব এবং ভালো গুণ থাকা চাই
মুহাম্মদ আবদুর রহমান গাজী
১১ অক্টোবর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর পৌরসভার ১৩নং ওয়ার্ড ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে চাঁদপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল। তিনি তাঁর বক্তব্যে বলেন, পৌর ছাত্রলীগের প্রতিটি ওয়ার্ড অত্যন্ত শক্তিশালী। তার সাথে জেলা ছাত্রলীগের সকল ইউনিট অনেক শক্তিশালী। আমরা সাবেক বর্তমান সবাই সবসময়ই ছাত্রলীগ। তিনি বলেন, খুব কঠিন ক্লান্তিলগ্নে ছাত্রলীগের জন্ম হয়েছিলো। পরাধীন ভূ-খ-কে রক্ষা করতে সেদিন ছাত্রলীগ প্রত্যেকটি আন্দোলন-সংগ্রামে অগ্রণী ভূমিকা রেখেছিলো।



তিনি আরো বলেন, এদেশেক শত্রুমুক্ত করতে ছাত্রলীগের সুশিক্ষিত প্রায় ৩০ হাজার নেতা-কর্মী নিজের বুকের তাজা রক্ত বিলিয়ে দিয়েছে। বর্তমানে সেই গর্বিত ছাত্রলীগকে কলুষিত করতে কিছু অনুপ্রবেশকারী উঠে পড়ে লেগেছে। একজন মেধাবী ছাত্রকে একটি স্ট্যাটাস দেয়ার কারণে ছাত্রলীগের পদ ব্যবহার করে যারা এ ন্যাক্কারজনক হত্যাকা- ঘটিয়েছে তাদের ধিক্কার জানাই এবং তাদের কঠিন শাস্তি দাবি করছি।



ছাত্রলীগের নেতা-কর্মীদের উদ্দেশে তিনি বলেন, রাজনীতি করতে হলে ভালো নেতৃত্ব এবং ভালো গুণ থাকতে চাই। যদি রাজনীতি সঠিকভাবে করা যায় তাহলে দেশের কল্যাণে কাজ করতে বাধা নেই।



বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাডঃ হুমায়ুন কবীর সুমন ও প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ মোঃ মোতালেব। আরো বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দিন মিয়াজী, পৌর ছাত্রলীগের সভাপতি মুহাম্মদ সোহেল রানা ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম রবিন পাটওয়ারী, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এবিএম রেজওয়ান ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর মোঃ আলমগীর গাজী, শহর যুবলীগ সদস্য ও চাঁদপুর পৌরসভা নির্বাচনে ১৫নং ওয়ার্ডে সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী অ্যাডঃ কবির হোসেন চৌধুরী, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মোঃ সেলিম গাজী, ১৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ আবুল কাসেম গাজী, সাধারণ সম্পাদক মোঃ মহসিন গাজী প্রমুখ।



১৩নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি কাকন গাজীর সভাপ্রধানে ও সাধারণ সম্পাদক মোঃ রাসেল খানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি কামরুল হাসান রাসেল আখন্দ, যুবলীগের সভাপতি ইঞ্জিঃ মোঃ রমজান আলী মৃধা ও সাধারণ সম্পাদক মাসুদ পাটোয়ারী, ১২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি জহিরুল ইসলাম সোহেল, জেলা ছাত্রলীগ নেতা জিএম রাকিব হোসাইন, পৌর ১৫নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান সজীব ও সাধারণ সম্পাদক সাফায়েত খান শুভসহ মহিলা আওয়ামী লীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।



উল্লেখ্য, এ অনুষ্ঠান হওয়ার পূর্ব নির্ধারিত স্থান ছিলো ওয়্যারলেস ইকরা মডেল স্কুল প্রাঙ্গণ। কিন্তু প্রাকৃতিক বৈরী আবহাওয়ার কারণে উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠানটি হয়। বৃষ্টিপাত উপেক্ষা করে খ- খ- মিছিল নিয়ে নেতা-কর্মীরা অনুস্থানস্থলে আসে। এক পর্যায়ে পুরো হল কানায় কানায় ভরে যায়।



 



 


আজকের পাঠকসংখ্যা
৬০৯২৫৪
পুরোন সংখ্যা