চাঁদপুর, সোমবার ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


 


০৩। তিনিই আদি, তিনিই অন্ত; তিনিই ব্যক্ত ও তিনিই গুপ্ত এবং তিনি সর্ববিষয়ে সম্যক অবহিত।


৪। তিনিই ছয় দিবসে আকাশম-লী ও পৃথিবী সৃষ্টি করিয়াছেন; অতঃপর 'আরশে সমাসীন হইয়াছেন। তিনি জানেন যাহা কিছু ভূমিতে প্রবেশ করে ও যাহা কিছু উহা হইতে বাহির হয় এবং আকাশ হইতে যাহা কিছু নামে ও আকাশে যাহা কিছু উত্থিত হয়। তোমরা যেখানেই থাক না কেনো_তিনি তোমাদের সঙ্গে আছেন, তোমরা যাহা কিছু করো আল্লাহ তাহা দেখেন।


 


সংশয় যেখানে থাকে সফলতা সেখানে ধীর পদক্ষেপে আসে।


-জন রে।


 


 


যে ব্যক্তি উদর পূর্তি করিয়া আহার করে, বেহেশতের দিকে তাহার জন্য পথ উন্মুক্ত হয় না।


 


যে শিক্ষা গ্রহণ করে তার মৃত্যু নেই।


 


ফটো গ্যালারি
কচুয়ায় ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গঠনে অনিয়মের অভিযোগ
মোহাম্মদ মহিউদ্দিন
২১ অক্টোবর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কচুয়া উপজেলার ১০নং উত্তর গোহট ইউনিয়ন আওয়ামী লীগের ওয়ার্ড কমিটি গঠনে অনিয়মের অভিযোগ উঠেছে। চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নিকট উক্ত ইউনিয়নের ২, ৩, ৫ ও ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের পক্ষ থেকে পৃথক পৃথকভাবে অভিযোগ দায়ের করা হয়েছে।



অভিযোগকারীরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমিন উদ্দিন ও সাধারণ সম্পাদক শাহজাহান প্রধানীয়া আসন্ন কাউন্সিলে ভোটের সুবিধা নিতে অনিয়মের প্রশ্রয় নেয় বলে উল্লেখ করা হয়। ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মিজান ও সাধারণ সম্পাদক মফিজের অভিযোগ, নির্বাচিত কমিটির মেয়াদ থাকা সত্ত্বেও কমিটি ভেঙ্গে দিয়ে গোপনে পকেট কমিটি গঠন করেছে।



৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কামাল হোসেনের অভিযোগ, ২০১৭ সালের ১ মার্চ কাউন্সিল অধিবেশনে গঠিত কমিটিকে উপেক্ষা করে ২০১৯ সালের ৯ সেপ্টেম্বর নতুন কমিটি গঠন করা হয়েছে। ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলামের অভিযোগ, মেয়াদ থাকা সত্ত্বেও তাকে উপেক্ষা করে কাজী মেজবাহ উদ্দিনকে সভাপতি করে মনগড়া কমিটি গঠন করা হয়েছে।



এদিকে অভিযোগের প্রেক্ষিতে সভাপতি আমিন উদ্দিন বলেন, কমিটি গঠনে কোনো অনিয়মের প্রশ্রয় নেয়া হয়নি। যারা জাতীয় ও উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের বিপক্ষে কাজ করেছে তাদেরকে স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীদের সিন্ধান্তক্রমে কমিটিতে অন্তর্ভুক্ত করা হয়নি।



 



 


আজকের পাঠকসংখ্যা
৪৭৪৭০৫
পুরোন সংখ্যা