চাঁদপুর, বুধবার ২৩ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


০৭। তোমরা আল্লাহ ও তাহার রাসূলের প্রতি ঈমান আন এবং আল্লাহ তোমাদিগকে যাহা কিছুর উত্তরাধিকারী করিয়াছেন তাহা হইতে ব্যয় কর। তোমাদের মধ্যে যাহারা ঈমান আনে ও ব্যয় করে, তাহাদের জন্য আছে মহাপুরস্কার।


 


 


মর্যাদা রক্ষার ব্যাপারে আমি নিজের অভিভাবক। -নিকেলাস রান্ড।


 


 


যদি মানুষের ধৈর্য থাকে তবে সে অবশ্য সৌভাগ্যশালী হয়।


 


 


 


ফটো গ্যালারি
পুলিশের সতর্ক অবস্থান
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
২৩ অক্টোবর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ভোলার বোরহানউদ্দিন উপজেলার ঘটনার প্রতিবাদে চাঁদপুর শহরে হেফাজতে ইসলামের বিক্ষোভ সমাবেশ ও মিছিলকে কেন্দ্র করে পুলিশ ও ডিবি পুলিশের সতর্ক অবস্থান এবং ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা ছিলো চোখে পড়ার মতো। হেফাজতে ইসলামের বিক্ষোভ কর্মসূচিস্থল বায়তুল আমিন মসজিদ চত্বর এলাকা ছাড়াও শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে সতর্ক অবস্থানে ছিলো পুলিশ।



চাঁদপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাহেদ পারভেজ চৌধুরীর নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ ও ডিবি পুলিশ ছিলো বায়তুল আমিন মসজিদ ও শপথ চত্বর এলাকায়। পুলিশ কর্মকর্তাদের মধ্যে আরো ছিলেন মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন, ডিবি পুলিশের অফিসার ইনচার্জ নূর হোসেন মামুন, ইন্সপেক্টর মাহবুব মোল্লা, ইন্সপেক্টর আব্দুর রউফ খানসহ আরো কজন।



এদিকে অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি মোকাবেলায় জেলা আওয়ামী লীগ কার্যালয়েও পুলিশের অবস্থান ছিলো। তবে শহরের কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। শহরে শান্তিপূর্ণ অবস্থা বিরাজমান ছিল।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১০২৪৫৪৩
পুরোন সংখ্যা