চাঁদপুর, বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০১৯, ৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


 


 


 


মর্যাদা রক্ষার ব্যাপারে আমি নিজের অভিভাবক। -নিকেলাস রান্ড।


 


 


যদি মানুষের ধৈর্য থাকে তবে সে অবশ্য সৌভাগ্যশালী হয়।


 


 


 


ফটো গ্যালারি
দৈনিক অনুপমার ১৯ বছর পদার্পণ উপলক্ষে কৃতী ছাত্র-ছাত্রী ও গুণীজন সম্মাননা
আমাদেরকে ফেসবুক ব্যবহারে সাবধানতা অবলম্বন করতে হবে
----------------পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান এমপি
২৪ অক্টোবর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে ২১ অক্টোবর সোমবার বিকেল ৫টায় ঢাকার সেগুনবাগিচাস্থ বাগিচা রেস্টুরেন্টে জাতীয় দৈনিক অনুপমা পত্রিকার ১৯ বছর পদার্পণ উপলক্ষে কৃতী ছাত্র-ছাত্রী ও গুণীজন সম্মাননা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনা মন্ত্রী এম. এ. মান্নান এমপি। আলোচনা সভায় তিনি তাঁর বক্তব্যে বলেন, জাতীয় দৈনিক অনুপমা ১৮ পেরিয়ে ১৯-এ পা রাখলো। সেজন্যে অনুপমা পত্রিকার পরিবারকে অভিনন্দন জানাই। বাংলাদেশের অনেক ইতিবাচক পরিবর্তন হয়েছে। বর্তমান সরকার সকলের বলার অধিকার রেখেছেন। তা গণমাধ্যম বলেন, আর প্রিন্ট বা অনলাইন বলেন। সকল মাধ্যমই আজ নিরাপদ। আমাদেরকে ফেসবুক ব্যবহারে সাবধানতা অবলম্বন করতে হবে।



তিনি আরও বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাঙালি আর বাংলাদেশ এ দুটি বিষয় নিয়ে কাজ করছেন। তিনি সত্যকে সত্যই বলেন। কোন ধরনের অন্যায় কাজকে তিনি প্রশ্রয় দেন না। বাঙালি হিসেবে প্রতিষ্ঠিত হতে জননেত্রী শেখ হাসিনাকে নতুন প্রজন্ম আদর্শ হিসেবে দেখতে পারে।



অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয় দৈনিক অনুপমা পত্রিকার উপদেষ্টামন্ডলীর সভাপতি আলহাজ্ব অ্যাডঃ নূরুল আমিন রুহুল এমপি।



বিশেষ অতিথির বক্তব্যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডাঃ মোঃ মুরাদ হাসান এমপি বলেন, অনুপমা পত্রিকার যাত্রা সবসময় শুভ হোক। সত্যের সন্ধানে প্রতিদিন এ শ্লোগানকে ধারণ করে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করবে। আমি আশা করবো জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল ও সোনার বাংলাদেশ বিনির্মাণে অনুপমা পত্রিকাটি পাশে পাবো।



অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে আরটিভি, ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স, মার্কেন্টাইল ব্যাংক ও বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ লিঃ-এর চেয়ারম্যান আলহাজ মোরশেদ আলম এমপি বলেন, একটি পত্রিকার শুরু থেকে ১৮ বছর পার করা মুখের কথা নয়। সাংবাদিকদের অনেক দায়িত্ব। এ সরকারের যে অর্জন তা আপনাদের মাধ্যমেই তুলে ধরতে হবে। তিনি আরও বলেন, পত্রিকার সম্পাদক ও প্রকাশক রোকনুজ্জামান রোকন দীর্ঘদিন যাবত আমার সাথে কাজ করে চলছেন। তার মতো কঠিন পরিশ্রমী একজন সাংবাাদিককে অনেক ভাল কাজে পাই। আমি তার সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করি।



অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মোঃ শাহ্ কামাল, পরিকল্পনা মন্ত্রণালয়ের পরিকল্পনা বিভাগের সদস্য (সিনিয়র সচিব) ড. শামসুল আলম, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব মোঃ নজরুল ইসলাম, পরিকল্পনা বিভাগের সচিব মোঃ নুরুল আমিন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মোঃ আখতার হোসেন।



জাতীয় দৈনিক অনুপমা পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক মোঃ রোকনুজ্জামান রোকনের সঞ্চালনায় সংবর্ধিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ পুলিশের সাবেক আইজিপি একেএম শহিদুল হক, ঢাকাস্থ বৃহত্তর কুমিল্লা সমিতির সভাপতি এ বি এম গোলাম মোস্তফা, ঢাকাস্থ চাঁদপুর জেলা সমিতির সভাপতি ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া, র‌্যাবের এডিশনাল ডিআইজি মঞ্জুর আলম মঞ্জু, নারায়ণগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ, ঢাকা রমনা জোনের ডিসি মোঃ সাজ্জাদুর রহমান, ডিএমপির ডিসি শ্যামল কুমার মূখার্জী, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, সহ-সভাপতি ডাঃ জে আর ওয়াদুদ টিপু, পানি সম্পদ মন্ত্রণালয়ের উপ-সচিব (উপ-মন্ত্রীর একান্ত সচিব) মোঃ কামরুল আহসান তালুকদার, পিএএ, ঢাকা আইডিয়েল ল' কলেজের প্রফেসর অ্যাডভোকেট মোঃ শাহ আলম ইকবাল, জাতীয় দৈনিক আমার সংবাদ পত্রিকার সম্পাদক হাশেম রেজা, এনআরবি গ্লোবাল ব্যাংক মতিঝিল শাখার ম্যানেজার শামসুর রহমান মজুমদার, বাংলাদেশ নার্সেস অ্যাসোসিয়েশন (বিএনএ) সভাপতি মোহাম্মদ কামাল হোসেন পাটোয়ারী, ঢাকাস্থ চাঁদপুর সদর উপজেলা সমিতির সভাপতি সাজেদা কাকন, চাঁদপুরজমিন পত্রিকার নির্বাহী সম্পাদক ডাঃ মাইনুল ইসলাম মজুমদার, ঢাকাস্থ বৃহত্তর কুমিল্লা সমিতির সাধারণ সম্পাদক ড. এ. কে. এম. ফারুক, বিশিষ্ট কণ্ঠশিল্পী বদরুন্নেছা ডালিয়া, মিথিলা মিলন ও কণ্ঠশিল্পী বৃষ্টি পোদ্দার।



এ সময় উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ মহসীনসহ অন্যরা।



আলোচনা সভা শেষে কৃতী ছাত্র-ছাত্রী ও গুণীজন সম্মাননা প্রদান করা হয়। সবশেষে মনাজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৬৩০২৪৯
পুরোন সংখ্যা