চাঁদপুর, বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০১৯, ৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


 


 


 


মর্যাদা রক্ষার ব্যাপারে আমি নিজের অভিভাবক। -নিকেলাস রান্ড।


 


 


যদি মানুষের ধৈর্য থাকে তবে সে অবশ্য সৌভাগ্যশালী হয়।


 


 


 


ফটো গ্যালারি
ভোলায় পুলিশের গুলিতে হত্যাকাণ্ডের প্রতিবাদে চাঁদপুরে জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ
জনগণকে নিয়ে আমরা ভারতীয় দালালদের মোকাবেলা করবো
------শেখ ফরিদ আহমেদ মানিক
মিজানুর রহমান
২৪ অক্টোবর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ভোলায় আল্লাহ ও রাসুল (সঃ) সম্পর্কে কটুক্তির প্রতিবাদ করার সমাবেশে পুলিশের গুলিতে হত্যাকা-ের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে চাঁদপুর জেলা বিএনপি। ২৩ অক্টোবর বুধবার বিকেলে চাঁদপুর জেলা বিএনপি কার্যালয়ে এই বিক্ষোভ সমাবেশে সভাপ্রধানের বক্তব্যে চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক বলেন, পুলিশের গুলি দিয়ে তৌহিদী জনতাকে দমিয়ে রাখা যাবে না। জনগণকে নিয়ে আমরা চাঁদপুরে ভারতীয় দালালদের মোকাবেলা করবো। কারণ সর্বকালের সর্বশ্রেষ্ঠ মহামানব হযরত মোহাম্মদ (সঃ) সকল মুসলমানদের হৃদয়ের স্পন্দন। আল্লাহ ও রাসুল (সঃ) সম্পর্কে কটুক্তি করে ফেসবুকে স্ট্যাটাস বাংলাদেশের কোনো মুসলমান মেনে নিতে পারে না। সেজন্যে ভোলার তৌহিদী জনতা ক্ষোভে ফুঁসে উঠেন। তাদের শান্তিপূর্ণ মিছিলে পুলিশ কেন গুলিবর্ষণ করবে সেটা বাংলার মানুষ জানতে চায়।



তিনি বলেন, জাতীয়তাবাদী দল-বিএনপির কাছে হিন্দু, মুসলমান, বৌদ্ধ, খ্রিস্টান সকল ধর্মই সমান। সবাই যার যার ধর্ম পালন করবে। আমাদের দলীয় গঠনতন্ত্রে আছে, কারো ধর্ম নিয়ে কটুক্তি করা যাবে না। কিন্তু মুসলমানের এই দেশে আমাদের নবীজীকে অবমাননা করা হয়েছে আর কটুক্তিকারীকে প্রটেক্ট করার জন্যে অবৈধ সরকারের প্রধানমন্ত্রী বক্তব্য দিচ্ছে। আমরা এই গণহত্যার বিচার চাই। ভোলার জনগণের দাবি অবিলম্বে মেনে নিতে হবে।



সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাডঃ সেলিম উল্লাহ সেলিম, যুগ্ম আহ্বায়ক মাহবুব আনোয়ার বাবলু, দেওয়ান মোঃ সফিকুজ্জামান, সেলিমুস সালাম ও ফেরদৌস আলম বাবু।



জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মুনির চৌধুরীর পরিচালনায় আরো বক্তব্য রাখেন চাঁদপুর পৌর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডঃ হারুনুর রশিদ, সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডঃ সামছুল ইসলাম মন্টু, জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক শাহনেওয়াজ খান, জেলা শ্রমিক দলের সভাপতি নজরুল ইসলাম বাদল, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক হযরত আলী, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মানিকুর রহমান মানিক, জেলা মহিলা দলের নেত্রী নাহিদ সুলতানা সেতু, জেলা মৎস্যজীবী দলের সভাপতি মোস্তফা কামাল, জেলা ওলামা দলের সভাপতি মাওঃ জসিম উদ্দিন, জেলা ছাত্রদলের সভাপতি ইমাম হোসেন, পৌর মৎস্যজীবী দলের সভাপতি আমিন শেখ জিলানী প্রমুখ।



নেতৃবৃন্দ তাদের বক্তব্যে ভোলায় আল্লাহ ও রাসুল (সঃ)-এর অবমাননার প্রতিবাদে করা বিক্ষোভে ভোলার সাধারণ মানুষের ওপর পুলিশের নির্বিচার গুলিবর্ষণে হত্যাকা-ের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অবিলম্বে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।



বিক্ষোভ সমাবেশে জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি অ্যাডঃ জাহাঙ্গীর হোসেন খান, বিএনপি নেতা আলী আহম্মদ সরকার, কাইয়ুম খান, জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল, জেলা যুবদলের সাধারণ সম্পাদক অ্যাডঃ নুরুল আমিন খান আকাশ, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহারসহ বিএনপি, মহিলা দল, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল ও শ্রমিক দলের বিভিন্ন পর্যায়ের অসংখ্য নেতা-কর্মী উপস্থিত ছিলেন। এ সময় নেতা-কর্মীরা 'মুক্তি মুক্তি চাই, খালেদা জিয়ার মুক্তি চাই' শ্লোগান দেন।



উল্লেখ্য, ভোলার হত্যাকা-ের ঘটনার প্রতিবাদে বুধবার সারাদেশে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করে বিএনপি।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৬০৬১৩২
পুরোন সংখ্যা