চাঁদপুর, শুক্রবার ৮ নভেম্বর ২০১৯, ২৩ কার্তিক ১৪২৬, ১০ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৮-সূরা মুজাদালা


২২ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


০১। আল্লাহ অবশ্যই শুনিয়াছেন সেই নারীর কথা, যে তাহার স্বামীর বিষয়ে তোমার সহিত বাদানুবাদ করিতেছে এবং আল্লাহর নিকটও ফরিয়াদ করিতেছে। আল্লাহ তোমাদের কথোপকথন শোনেন, আল্লাহ সর্বশ্রোতা, সর্বদ্রষ্টা।


 


 


 


 


assets/data_files/web

কুৎসিত মন একটি সুন্দর মুখের সমস্ত সৌন্দর্য কেড়ে নেয়। -স্পেন্সার।


 


 


যে ব্যক্তি আল্লাহ ও আখেরাতের উপর ঈমান রাখে তার ভালো ও পরিচ্ছন্ন কথা বলা উচিত অথবা নীরব থাকা বাঞ্ছনীয়। পরিচ্ছন্ন কথা হচ্ছে দান কাজের সমতুল্য।


 


 


 


 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি কলেজে ছাত্রলীগের সম্মেলন
ফরিদগঞ্জ ব্যুরো
০৮ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি কলেজে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে ১ম বর্ষ ছাত্রলীগের সভাপতি হিসেবে সাকিল হোসেন, সাধারণ সম্পাদক হিসেবে মামুন হোসেন মুন্না, সাংগঠনিক সম্পাদক হিসেবে মেহেদী হাসান এবং ২য় বর্ষ ছাত্রলীগের সভাপতি হিসেবে রাহাত ভূঁইয়া, সাধারণ সম্পাদক হিসেবে সাইমুম ইসলাম ও সাংগঠনিক সম্পাদক হিসেবে আব্দুল্যাহ নির্বাচিত হন। এর আগে বুধবার অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ফরিদগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহফুজুল হক উপস্থিত ছিলেন। কলেজ ছাত্রলীগের সভাপতি রাশেদ হোসাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন রিমনের পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজ অধ্যক্ষ কুন্তল কৃষ্ণনাথ, উপাধ্যক্ষ নেপাল চন্দ্র দেবনাথ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি দেলোয়ার হোসেন। বক্তব্য রাখেন যুবলীগ নেতা কাউছার হোসেন সবুজ, নূরে আলম পাটওয়ারী, ছাত্রলীগ নেতা মিনহাজ চৌধুরী, আদর হোসেন, ফয়সাল পাটওয়ারী, তানভীর হোসেন, তাহসিন মিলন, ওসমান গনি, কাউছার হোসেন, আবু রায়হান প্রমুখ।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৯২২৮০
পুরোন সংখ্যা