চাঁদপুর, শুক্রবার ৮ নভেম্বর ২০১৯, ২৩ কার্তিক ১৪২৬, ১০ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৩-সূরা মুয্যাম্মিল


২০ আয়াত, ২ রুকু, মক্কী


 


১৫। আমি তোমাদের নিকট পাঠাইয়াছি এক রাসূল তোমাদের জন্য স্বাক্ষীস্বরূপ যেমন রাসূল পাঠাইয়াছিলাম ফির'আওনের নিকট,


১৬। কিন্তু ফির'আওন সেই রাসূলকে অমান্য করিয়াছিল, ফলে আমি তাহাকে কঠিন শাস্তি দিয়াছিলাম।


 


 


 


 


 


assets/data_files/web

নিরাপদ দূরত্ব হতে সাহসী হওয়া সহজ। -ঈশপ।


 


 


 


 


 


ধনের যদি সদ্ব্যবহার করা হয় তবে তা সুখের বিষয় এবং সদুপায়ে ধন বৃদ্ধির জন্য সকলেই বৈধভাবে চেষ্টা করতে পারে।


 


 


 


 


ফটো গ্যালারি
কচুয়া বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজের অবসরপ্রাপ্ত শিক্ষক-কর্মচারীদের বিদায় সংবর্ধনা
মোহাম্মদ মহিউদ্দিন
০৮ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কচুয়া বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজের অবসরপ্রাপ্ত ৮জন অধ্যাপক, ১জন প্রদর্শক, ১জন লাইব্রেরিয়ান ও ২ জন কর্মচারীর বিদায় অনুষ্ঠান গতকাল বৃহস্পতিবার ব্যাপক আয়োজনে কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।



কলেজের অধ্যক্ষ শাহ মোঃ জালাল উদ্দীন চৌধুরীর সভাপতিত্বে ও অধ্যাপক অর্পণা রাণী দেবের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান শিশির। তিনি বলেন, মানুষ গড়ার কারিগর এ অবসরপ্রাপ্ত শিক্ষকদের বিদায় সংবর্ধনার আয়োজন করে কচুয়া বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজ এক বিরল দৃষ্টান্ত স্থাপন করেছে। শিক্ষকরা জাতির সম্মানিত ব্যক্তি। এ বিদায় সংবর্ধনার মধ্য দিয়ে তাদের প্রাপ্য সম্মাননা প্রদান করায় বিদায় সংবর্ধনা আয়োজনকারীরা অবশ্যই প্রশংসনীয় কাজ করেছে।



বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম ও পৌর মেয়র নাজমুল আলম স্বপন। এছাড়াও বক্তব্য রাখেন অধ্যাপক শাহাদাত হোসেন, মাকসুদা আক্তার, একেএম কামরুজ্জামান ভঁূইয়া, ডলি চৌধু রাণী, বিদায়ী অবসরপ্রাপ্ত উপাধ্যক্ষ সোলেমান মিয়া, অধ্যাপক মোস্তফা জামান ও আবুল কালাম আজাদ, সাংবাদিক আবুল হোসেন ও সনতোষ চন্দ্র সেন। কলেজের শিক্ষার্থী জাহিদ হোসেন, ঐশী দাস, আখলাক, ইব্রাহীম, মোঃ হাবীব, আরিফুল ইসলাম, মোসলেহউদ্দিন রিমু ও ছাত্রলীগ নেতা মাহবুবে রাব্বানী মানিক।



অবসরপ্রাপ্ত অধ্যাপকরা হচ্ছেন উপাধ্যক্ষ সোলেমান মিয়া, বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ মোসলেহ উদ্দিন, সহকারী অধ্যাপক মোঃ রুহুল আমিন মজুমদার, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক নুরুন্নাহার খানম, পদার্থ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক আবুল কালাম আজাদ, ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক মোস্তফা জামান, অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক পুতুল রাণী দেবী, ভূগোল বিভাগের সহকারী অধ্যাপক দেবদাস সাহা, গ্রন্থাগারিক শাহ মোঃ ইলিয়াছ, জীববিজ্ঞান বিভাগের প্রদর্শক এবিএম সফিকুল ইসলাম, অফিস সহকারী আমির হোসেন ও অফিস সহায়ক মোঃ শাহজাহান খান।



 



 



 



 


এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ২,৫৫,১১৩ ১,৯৫,৬২,২৩৮
সুস্থ ১,৪৬,৬০৪ ১,২৫,৫৮,৪১২
মৃত্যু ৩৩৬৫ ৭,২৪,৩৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৪০২৫৪
পুরোন সংখ্যা