চাঁদপুর, শুক্রবার ৮ নভেম্বর ২০১৯, ২৩ কার্তিক ১৪২৬, ১০ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • শাহরাস্তিতে ডাকাতি মামলায় একজনের মৃত্যুদণ্ড ও ৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে চাঁদপুরের জেলা ও দায়রা জজ আদালত। || 
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১৫। তোমাদের সম্পদ ও সন্তান-সন্তুতি তো পরীক্ষা বিশেষ; আর আল্লাহ, তাঁহারই নিকট রহিয়াছে মহাপুরস্কার।


১৬। তোমরা আল্লাহকে যথাসাধ্য ভয় কর, এবং শোন, আনুগত্য কর ও ব্যয় কর তোমাদের নিজেদেরই কল্যাণের জন্য; যাহারা অন্তরের কার্পণ্য হইতে মুক্ত তাহারাই সফল কাম।


 


 


 


assets/data_files/web

সাহসহীন কোনো ব্যক্তিই সাফল্য অর্জন করতে পারে না।


-কাও ন্যাল গিবন।


 


 


 


 


 


নিরপেক্ষ লোকের দোয়া সহজে কবুল হয়।


 


 


 


ফটো গ্যালারি
কচুয়া বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজের অবসরপ্রাপ্ত শিক্ষক-কর্মচারীদের বিদায় সংবর্ধনা
মোহাম্মদ মহিউদ্দিন
০৮ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কচুয়া বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজের অবসরপ্রাপ্ত ৮জন অধ্যাপক, ১জন প্রদর্শক, ১জন লাইব্রেরিয়ান ও ২ জন কর্মচারীর বিদায় অনুষ্ঠান গতকাল বৃহস্পতিবার ব্যাপক আয়োজনে কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।



কলেজের অধ্যক্ষ শাহ মোঃ জালাল উদ্দীন চৌধুরীর সভাপতিত্বে ও অধ্যাপক অর্পণা রাণী দেবের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান শিশির। তিনি বলেন, মানুষ গড়ার কারিগর এ অবসরপ্রাপ্ত শিক্ষকদের বিদায় সংবর্ধনার আয়োজন করে কচুয়া বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজ এক বিরল দৃষ্টান্ত স্থাপন করেছে। শিক্ষকরা জাতির সম্মানিত ব্যক্তি। এ বিদায় সংবর্ধনার মধ্য দিয়ে তাদের প্রাপ্য সম্মাননা প্রদান করায় বিদায় সংবর্ধনা আয়োজনকারীরা অবশ্যই প্রশংসনীয় কাজ করেছে।



বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম ও পৌর মেয়র নাজমুল আলম স্বপন। এছাড়াও বক্তব্য রাখেন অধ্যাপক শাহাদাত হোসেন, মাকসুদা আক্তার, একেএম কামরুজ্জামান ভঁূইয়া, ডলি চৌধু রাণী, বিদায়ী অবসরপ্রাপ্ত উপাধ্যক্ষ সোলেমান মিয়া, অধ্যাপক মোস্তফা জামান ও আবুল কালাম আজাদ, সাংবাদিক আবুল হোসেন ও সনতোষ চন্দ্র সেন। কলেজের শিক্ষার্থী জাহিদ হোসেন, ঐশী দাস, আখলাক, ইব্রাহীম, মোঃ হাবীব, আরিফুল ইসলাম, মোসলেহউদ্দিন রিমু ও ছাত্রলীগ নেতা মাহবুবে রাব্বানী মানিক।



অবসরপ্রাপ্ত অধ্যাপকরা হচ্ছেন উপাধ্যক্ষ সোলেমান মিয়া, বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ মোসলেহ উদ্দিন, সহকারী অধ্যাপক মোঃ রুহুল আমিন মজুমদার, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক নুরুন্নাহার খানম, পদার্থ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক আবুল কালাম আজাদ, ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক মোস্তফা জামান, অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক পুতুল রাণী দেবী, ভূগোল বিভাগের সহকারী অধ্যাপক দেবদাস সাহা, গ্রন্থাগারিক শাহ মোঃ ইলিয়াছ, জীববিজ্ঞান বিভাগের প্রদর্শক এবিএম সফিকুল ইসলাম, অফিস সহকারী আমির হোসেন ও অফিস সহায়ক মোঃ শাহজাহান খান।



 



 



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৯৬১৭৫
পুরোন সংখ্যা