চাঁদপুর, রোববার ১০ নভেম্বর ২০১৯, ২৫ কার্তিক ১৪২৬, ১২ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২৫। নিশ্চয়ই আমি আমার রাসূলগণকে প্রেরণ করিয়াছি স্পষ্ট প্রমাণসহ এবং তাহাদের সংগে দিয়াছি কিতাব ও ন্যায়নীতি, যাহাতে মানুষ সুবিচার প্রতিষ্ঠা করে। আমি লৌহও দিয়াছি যাহাতে রহিয়াছে প্রচ- শক্তি ও রহিয়াছে মানুষের জন্য বহুবিধ কল্যাণ। ইহা এইজন্য যে, আল্লাহ প্রকাশ করিয়া দেন কে প্রত্যক্ষ না করিয়াও তাঁহাকে ও তাঁহার রাসূলগণকে সাহায্য করে। আল্লাহ শক্তিমান, পরাক্রমশালী।


 


 


 


অপ্রয়োজনে প্রকৃতি কিছুই সৃষ্টি করে না। -শংকর।


 


 


কবর এবং গোসলখানা ব্যতীত সমগ্র দুনিয়াই নামাজের স্থান।


 


 


 


 


ফটো গ্যালারি
হাইমচর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ
তৃণমূল নেতাদের মতামতের ভিত্তিতেই সম্মেলনের মাধ্যমে নেতা নির্বাচন করা হবে
হাইমচর ব্যুরো
১০ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাইমচর উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ বলেছেন, তৃণমূল নেতাদের মতামতের ভিত্তিতেই সম্মেলনের মাধ্যমেই নেতা নির্বাচন করা হবে। অনুপ্রবেশকারীরা দলের কোনো পদ পাবে না। তিনি বলেন, স্বাধীনতার পক্ষের শক্তি বাংলাদেশ আওয়ামী লীগ বেশ সুনাম নিয়ে দেশের উন্নয়নের স্বার্থে নিরলস পরিশ্রম করে যাচ্ছে। কোনো অনুপ্রবেশকারীর কারণে দলের ভাবমূর্তি নষ্ট হবে তা মেনে নেয়া যাবে না। তিনি বলেন, দেশ আজ উন্নয়নে ভরপুর। এই উন্নয়নের বার্তা তৃণমূলে পেঁৗছে দিতে নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। হাইমচরে আওয়ামী লীগের নেতাদের মধ্যে পদপদবী নিয়ে দ্বিমত থাকলেও আজকের বর্ধিত সভা প্রমাণ করে হাইমচর উপজেলা আওয়ামী লীগ এক ও অভিন্ন। এই ঐক্য ধরে রাখতে আগামী দিনে সম্মেলনের মাধ্যমেই ইউনিয়ন এবং থানা আওয়ামী লীগের নেতৃত্ব তৈরি করা হবে। হাইমচরের দায়িত্বপ্রাপ্ত জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ডাঃ জেআর ওয়াদুদ টিপু ভাইয়ের সাথে আলোচনা করেই হাইমচর উপজেলা আওয়ামী লীগের সকল কার্যক্রম পরিচালনা করা হবে।



গতকাল শনিবার উপজেলা ডাকবাংলো মাঠে সকাল ১০টা হতে শুরু হওয়া বর্ধিত সভায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোঃ মোতালেব জমাদারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ নূর হোসেন পাটওয়ারীর পরিচালনায় বর্ধিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, উপজেলা আওয়ামী লীগ উপদেষ্টা সদস্য আলহাজ্ব শাহাদাত হোসেন মাস্টার, সহ-সভাপতি হুমায়ুন প্রধানিয়া, মোঃ শাহজাহান মিয়া, প্রচার সম্পাদক মুনচুর আহমেদ পাটওয়ারী, সহ-সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান, আওয়ামী লীগ সদস্য আঃ সাত্তার গাজী, হাবিবুর রহমান বেগ, চরভৈরবী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আহমেদ আলী মাস্টার, নীলকমল ইউনিয়ন সভাপতি বাচ্চু মোল্লা, দক্ষিণ আলগী ইউনিয়ন সভাপতি আহমেদ রাজা পাটওয়ারী, উত্তর আলগী ইউনিয়ন সম্পাদক বাচ্চু মিয়া খাঁন, হাইমচর ইউনিয়ন আওয়ামী লীগ সম্পাদক ওচমান প্রধানিয়া ও গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হাবিবুর রহমান গাজী। এ সময় থানা, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 



 


আজকের পাঠকসংখ্যা
২২০২২৬
পুরোন সংখ্যা