চাঁদপুর, রোববার ১০ নভেম্বর ২০১৯, ২৫ কার্তিক ১৪২৬, ১২ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২৫। নিশ্চয়ই আমি আমার রাসূলগণকে প্রেরণ করিয়াছি স্পষ্ট প্রমাণসহ এবং তাহাদের সংগে দিয়াছি কিতাব ও ন্যায়নীতি, যাহাতে মানুষ সুবিচার প্রতিষ্ঠা করে। আমি লৌহও দিয়াছি যাহাতে রহিয়াছে প্রচ- শক্তি ও রহিয়াছে মানুষের জন্য বহুবিধ কল্যাণ। ইহা এইজন্য যে, আল্লাহ প্রকাশ করিয়া দেন কে প্রত্যক্ষ না করিয়াও তাঁহাকে ও তাঁহার রাসূলগণকে সাহায্য করে। আল্লাহ শক্তিমান, পরাক্রমশালী।


 


 


 


অপ্রয়োজনে প্রকৃতি কিছুই সৃষ্টি করে না। -শংকর।


 


 


কবর এবং গোসলখানা ব্যতীত সমগ্র দুনিয়াই নামাজের স্থান।


 


 


 


 


ফটো গ্যালারি
মেজর রফিকের অনুদান পেলেন হৃদরোগে আক্রান্ত শাহজাহান আমির
কামরুজ্জামান টুটুল
১০ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মহান মুক্তিযুদ্ধের জীবন্ত কিংবদন্তী মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপির অনুদান পেলেন হৃদরোগে আক্রান্ত শাহজাহান আমির (৬০)। অনুদান গ্রহণকালে অসুস্থ শাহজাহান আমির তার প্রিয় নেতা মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম-এর সাথে মুঠোফোনে কথা বলতে পেরে আবেগাপ্লুত হয়ে পড়েন। গত শুক্রবার রাতে এই জনপ্রতিনিধির দেয়া অনুদানের অর্থ শাহজাহান আমিরের বাড়িতে গিয়ে তার হাতে তুলে দেন ঢাকা মহনগর দক্ষিণ ছাত্রলীগের সিনিয়র নেতা ও বলাখালের কৃতী সন্তান তসলিম আলম শিশির।



পারিবারিক সূত্রে জানা যায়, সম্প্রতি হাজীগঞ্জের বলাখাল পৌর ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী শাহজাহান আমির হৃদরোগে আক্রান্ত হয়ে হাজীগঞ্জের একটি হাসপাতালে ভর্তি হন। তার অবস্থার অবনতি হলে সেখান থেকে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এর মধ্যে তার অসুস্থতার বিষয়টি স্থানীয় সাংসদের কাছে পেঁৗছলে তিনি চিকিৎসার ব্যয়ভার বহনের দায়িত্ব নেন। এরই মধ্যে বলাখালের বাসিন্দা ছাত্রলীগ নেতা তসলিম আলম শিশিরকে শাহজাহান আমিরের খোঁজ নিতে কুমিল্লা মেডিকেল কলেজে পাঠান।



শিশির গত শুক্রবার সকালে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে দেখেন শাহজাহান আমিরকে বাড়ি নিয়ে আসা হয়েছে। ওইদিন সন্ধ্যার পরেই মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি'র অনুদান নিয়ে তসলিম আলম শিশির শাহজাহান আমিরের বাসায় পৌছেন। এ সময় মেজর (অবঃ রফিুকুল ইসলাম বীর উত্তম এমপি অসুস্থ শাহজাহান আমিরের সাথে মুঠোফোন তার শারীরিক খোঁজ খবর নেন।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
২৩৮১৯২
পুরোন সংখ্যা