চাঁদপুর, মঙ্গলবার ১২ নভেম্বর ২০১৯, ২৭ কার্তিক ১৪২৬, ১৪ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


২৬। আমি নূহ এবং ইব্রাহিমকে রাসূলরূপে প্রেরণ করিয়াছিলাম এবং আমি তাহাদের বংশধরগণের জন্যে স্থির করিয়াছিলাম নুবূওয়াত ও কিতাব, কিন্তু উহাদের অল্পই সৎপথ অবলম্বন করিয়াছিল এবং অধিকাংশই ছিল সত্যত্যাগী।


 


 


অপ্রয়োজনে প্রকৃতি কিছুই সৃষ্টি করে না। -শংকর।


 


 


কবর এবং গোসলখানা ব্যতীত সমগ্র দুনিয়াই নামাজের স্থান।


 


 


 


 


ফটো গ্যালারি
৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি
কচুয়া উপজেলা যুবলীগ নিজেদেরকে আদর্শ অনুশীলনকারী হিসেবে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছে
মোহাম্মদ মহিউদ্দিন
১২ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কচুয়ায় যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। এ উপলক্ষে সোমবার সকালে কচুয়া উপজেলা যুবলীগের উদ্যোগে একটি বিশাল র‌্যালি বের করা হয়। র‌্যালিটি পৌর বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এসে শেষ হয়। র‌্যালি শেষে অনুষ্ঠিত হয় যুব সমাবেশ।



উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপনের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহজালাল প্রধান জালালের সঞ্চালনায় যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।



তিনি বলেন, কচুয়া উপজেলা যুবলীগ বঙ্গবন্ধুর চেতনার উত্তরাধিকারী হিসেবে নিজেদেরকে সকল সন্দেহের ঊর্ধ্বে প্রতিষ্ঠিত করেছে। আমি প্রায় ৩০-৩৫ বছর ধরে এ যুবলীগের সাথে সংশ্লিষ্ট ছিলাম। আমার এ সংশ্লিষ্টতার পরিচিতির আলোকে বলতে চাই, কচুয়া উপজেলা যুবলীগ নিজেদেরকে আদর্শ অনুশীলনকারী হিসেবে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছে। সেই প্রেক্ষিতে ভবিষ্যতে তাদের ভূমিকা আরো সমুজ্জ্বল করার অভিপ্রায় ধারণ করে তাদেরকে এই বলে আন্তরিক অভিনন্দন দিতে চাই, তাদের সকল কর্ম তৎপরতার সৃজনশীল প্রয়োগ করে সোনার বাংলা বিনির্মাণে তারা অদম্য সৈনিক।



সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান কালু ভূঁইয়া। বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সালাউদ্দিন মোহাম্মদ বাবর।



বিশেষ অতিথির বক্তব্য রাখেন কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান শিশির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, সহ-সভাপতি জিএম আতিকুর রহমান, কামরুন্নাহার ভঁূইয়া, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম চৌধুরী, বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক ফয়েজ আহমেদ স্বপন, জেলা পরিষদের সদস্য রওনকারা রত্না, মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম।



এছাড়া বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোফাচ্ছেল হোসেন খান, কড়ইয়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক তারেক সামস মিঠু, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম খলিল বাদল প্রমুখ।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৫৪৭৯৫৭
পুরোন সংখ্যা