চাঁদপুর, বুধবার ১৩ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬, ১৫ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


২৭। অতঃপর আমি তাহাদের পশ্চাতে অনুগামী করিয়াছিলাম আমার রাসূলগণকে এবং অনুগামী করিয়াছিলাম মারইয়াম তনয় ঈসাকে, আর তাহাকে দিয়াছিলাম ইঞ্জীল এবং তাহার অনুসারীদের অন্তরে দিয়াছিলাম করুণা ও দয়া। আর সন্নাসবাদ-ইহা তো উহারা নিজেরাই আল্লাহর সন্তুষ্টি লাভের জন্য প্রত্যাবর্তন করিয়াছিল। আমি উহাদের ইহার বিধান দেই নাই; অথচ ইহাও উহারা যথাযথভাবে পালন করে নাই। উহাদের মধ্যে যাহারা ঈমান আনিয়াছিল, উহাদিগকে আমি দিয়াছিলাম পুরস্কার এবং উহাদের অধিকাংশই সত্যত্যাগী।


 


 


অপ্রয়োজনে প্রকৃতি কিছুই সৃষ্টি করে না। -শংকর।


 


 


কবর এবং গোসলখানা ব্যতীত সমগ্র দুনিয়াই নামাজের স্থান।


 


 


 


ফটো গ্যালারি
মতলব দক্ষিণের বিশিষ্ট ব্যবসায়ী স্বপন সরকারের ইন্তেকাল
রেদওয়ান আহমেদ জাকির
১৩ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব দক্ষিণ উপজেলা যুবলীগের আহ্বায়ক মোঃ জহির সরকারের ছোট ভাই এমভি মহারাজ লঞ্চের মালিক বিশিষ্ট ব্যবসায়ী আওয়ামী লীগ নেতা মোঃ স্বপন সরকার (৫২) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজেউন)। গত ১২ নভেম্বর আনুমানিক বেলা সাড়ে ১১টায় মতলব পৌরসভার নিজ বাড়ি বাইশপুরে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে স্ত্রী, ১ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। বাদ এশা তার জানাজার নামাজ বাইশপুর জামে মসজিদে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের লাশ দাফন করা হয়।



এদিকে স্বপন সরকারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এএইচএম গিয়াস উদ্দিন, মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি বেগম রুনু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কাউন্সিলর কিশোর কুমার ঘোষ, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক জহিরুল ইসলাম আলেক, যুগ্ম আহ্বায়ক চন্দন সাহা, বাদল নন্দী, উত্তম ঘোষ, গোলাম মোস্তফা, পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সুকুমার ঘোষ, মতলব পৌরসভার প্যানেল মেয়র কাউন্সিলর আবুল বাশার পারভেজ, উপাদী উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন মেম্বার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শ্যামল চন্দ্র দাস, পৌর যুবলীগের সভাপতি সোহাগ সরকার, আওয়ামী লীগ নেতা লোকমান হোসেন বাবুল, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রিয়াদুল আলম রিয়াদসহ নেতৃবৃন্দ।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৬৭০৫০৮
পুরোন সংখ্যা