চাঁদপুর, বৃহস্পতিবার ১৪ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬, ১৬ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭১-সূরা নূহ্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


২০। যাহাতে তোমরা চলাফেরা করিতে পার প্রশস্ত পথে।


২১। নূহ্ বলিয়াছিল, হে আমার প্রতিপালক! আমার সম্প্রদায় তো আমাকে অমান্য করিয়াছে এবং অনুসরণ করিয়াছে এমন লোকের যাহার ধন-সম্পদ ও সন্তান-সন্ততি তাহার ক্ষতি ব্যতীত আর কিছুই বৃদ্ধি করে নাই।


 


assets/data_files/web

দুজন চাটুকার একসঙ্গে বেশি দূর ভ্রমণ করতে পারে না।


-জন ব্রো।


 


 


 


যিনি বিশ্বমানবের কল্যাণ সাধন করেন, তিনিই সর্বশ্রেষ্ঠ মানুষ।


 


 


ফটো গ্যালারি
জেলার শ্রেষ্ঠ করদাতার পর এবার দীর্ঘমেয়াদী শ্রেষ্ঠ করদাতার পুরস্কারে ভূষিত মোহাম্মদ আলী জিন্নাহ
১৪ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কর প্রদানে নিজের শ্রেষ্ঠত্ব অক্ষুুণ্ন রেখেছেন চাঁদপুরের প্রখ্যাত ব্যবসায়ী রোটারিয়ান মোহাম্মদ আলী জিন্নাহ পাটোয়ারী। গতবার চাঁদপুর জেলার শ্রেষ্ঠ করদাতা হওয়ার পর এবার চাঁদপুর জেলার দীর্ঘমেয়াদী শ্রেষ্ঠ করদাতা হয়েছেন। গতকাল বুধবার সকালে কুমিল্লার নূরজাহান হোটেলে কুমিল্লা অঞ্চলের শ্রেষ্ঠ করদাতাদের পুরস্কৃৃত করা হয়। চাঁদপুর জেলার দীর্ঘমেয়াদী শ্রেষ্ঠ করদাতা (২০১৮-১৯) হিসেবে মোহাম্মদ আলী জিন্নাহ পাটোয়ারীকে জাতীয় রাজস্ব বোর্ডের পক্ষ থেকে ক্রেস্ট ও সনদপত্র প্রদান করেন সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মোঃ আলী আশরাফ এমপি।



মোহাম্মদ আলী জিন্নাহ চাঁদপুরের সদ্যপ্রতিষ্ঠিত শারমিন ফিলিং স্টেশনের চেয়ারম্যান। তিনি এফবিসিসিআইর কার্যকরী কমিটির সদস্য, চাঁদপুর চেম্বারের পরিচালক (ডিরেক্টর), জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি, চাঁদপুর ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের সভাপতি, জেলা ক্রীড়া সংস্থার কার্যকরী কমিটির সদস্য, জেলা কমিউনিটি পুলিশিং কমিটির উপদেষ্টা, চাঁদপুর ক্লাবের কার্যকরী কমিটির সদস্য, নতুনবাজার আহমাদিয়া ফাজিল মাদ্রাসার গভর্নিংবডির ভাইস প্রেসিডেন্ট, চাঁদপুর প্রেসক্লাবের আজীবন সদস্য, চাঁদপুর রেডক্রিসেন্ট ইউনিটের কার্যকরী কমিটির সদস্য, চাঁদপুর রোটারী ক্লাবের সদস্য, মাজহারুল হক বিএনএসবি চক্ষু হাসপাতালের উপদেষ্টা, চাঁদপুর ডায়াবেটিক হাসপাতালের আজীবন সদস্য। এছাড়া বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের সাথে বিভিন্ন পদ-পদবীতে সম্পৃক্ত থেকে সমাজ উন্নয়নে অবদান রেখে চলেছেন।



 



 


আজকের পাঠকসংখ্যা
১১০০৩৭
পুরোন সংখ্যা