চাঁদপুর, বৃহস্পতিবার ১৪ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬, ১৬ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


২। তিনিই কিতাবীদের মধ্যে যাহারা কাফির তাহাদিগকে প্রথম সমবেতভাবে তাহাদের আবাসভূমি হইতে বিতাড়িত করিয়াছিলেন। তোমরা কল্পনাও কর নাই যে, উহারা নির্বাসিত হইবে এবং উহারা মনে করিয়াছিল উহাদের দুর্গগুলি উহাদিগকে রক্ষা করিবে আল্লাহ হইতে; কিন্তু আল্লাহর শাস্তি এমন এক দিক হইতে আসিল যাহা ছিল উহাদের ধারণাতীত এবং উহাদের অন্তরে তাহা ত্রাসের সঞ্চার করিল। উহারা ধ্বংস করিয়া ফেলিল নিজেদের বাড়ি-ঘর নিজেদের হাতে এবং মুমিনদের হাতেও; অতএব হে চক্ষুষ্মান ব্যক্তিগণ! তোমরা উপদেশ গ্রহণ কর।


 


 


assets/data_files/web

ভালোবাসা মানুষকে শিল্পী করতে পারে কিন্তু প্রাচুর্য বাধার সৃষ্টি করে।


-ওয়াশিংটন অলস্টন।


 


 


কৃপণতা একটি ধ্বংসকারী স্বভাব, ইহা মানুষকে দুনিয়া এবং আখেরাতের উভয় লোকে ক্ষতিগ্রস্ত করে।


 


 


ফটো গ্যালারি
মোটরসাইকেল দুর্ঘটনায় গ্রামীণ ব্যাংক কর্মকর্তা নিহত
মোঃ মঈনুল ইসলাম কাজল
১৪ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


শাহরাস্তিতে মোটরসাইকেল দুর্ঘটনায় গ্রামীণ ব্যাংক প্রোগ্রাম অফিসার গোলাম মোস্তফা (৫৭) নিহত হয়েছেন। গতকাল বুধবার বেলা ৪টায় উপজেলার বিজয়পুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় কেউ উপস্থিত না থাকায় দুর্ঘটনার সঠিক কারণ জানা যায়নি।



গ্রামীণ ব্যাংক মেহের উত্তর শাহরাস্তি শাখার ম্যানেজার মোঃ শাহীন মিয়া জানান, নিহত গোলাম মোস্তফা মনোহরগঞ্জ উপজেলার হাচনাবাদ শাখায় ভিজিট করতে যান। সেখানে ভিজিট শেষে নিজ কর্মস্থল শাহরাস্তি এরিয়া অফিস দোয়াভাঙ্গায় ফেরার পথে বিজয়পুর এলাকায় দুর্ঘটনায় পতিত হন।



এদিকে স্থানীয় লোকজন তাকে পড়ে থাকতে দেখে সেখান থেকে উদ্ধার করে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েনিয়ে আসলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



পুলিশ সংবাদ পেয়ে তার মরদেহ থানায় নিয়ে আসে। তার মৃত্যুর সংবাদ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে গ্রামীণ ব্যাংক কর্মকর্তা ও কর্মচারীরা থানায় ছুটে আসেন। হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, তাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়।



জানা যায়, নিহত গোলাম মোস্তফা মনোহরগঞ্জ উপজেলার পিপুলাস্বর ইউনিয়নের ঝাউড়া গ্রামের হাজী মোহাম্মদ রুহুল আমিনের ছেলে। তিনি দুই মেয়ে ও এক ছেলের জনক। পুলিশ জানায়, তদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।



 



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৭৪৫৪২৯
পুরোন সংখ্যা