চাঁদপুর, বৃহস্পতিবার ১৪ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬, ১৬ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


২। তিনিই কিতাবীদের মধ্যে যাহারা কাফির তাহাদিগকে প্রথম সমবেতভাবে তাহাদের আবাসভূমি হইতে বিতাড়িত করিয়াছিলেন। তোমরা কল্পনাও কর নাই যে, উহারা নির্বাসিত হইবে এবং উহারা মনে করিয়াছিল উহাদের দুর্গগুলি উহাদিগকে রক্ষা করিবে আল্লাহ হইতে; কিন্তু আল্লাহর শাস্তি এমন এক দিক হইতে আসিল যাহা ছিল উহাদের ধারণাতীত এবং উহাদের অন্তরে তাহা ত্রাসের সঞ্চার করিল। উহারা ধ্বংস করিয়া ফেলিল নিজেদের বাড়ি-ঘর নিজেদের হাতে এবং মুমিনদের হাতেও; অতএব হে চক্ষুষ্মান ব্যক্তিগণ! তোমরা উপদেশ গ্রহণ কর।


 


 


assets/data_files/web

ভালোবাসা মানুষকে শিল্পী করতে পারে কিন্তু প্রাচুর্য বাধার সৃষ্টি করে।


-ওয়াশিংটন অলস্টন।


 


 


কৃপণতা একটি ধ্বংসকারী স্বভাব, ইহা মানুষকে দুনিয়া এবং আখেরাতের উভয় লোকে ক্ষতিগ্রস্ত করে।


 


 


ফটো গ্যালারি
মাদক মামলায় নারীর পাঁচ বছরের কারাদণ্ড ও জরিমানা
চৌধুরী ইয়াসিন ইকরাম
১৪ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর লঞ্চঘাট থেকে মাদকসহ আটক তাহেরা বেগম জোসনা (৫৫) নামে এক নারীকে ৫ বছরের সশ্রম কারাদণ্ড, ৫ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরো ৩ মাসের কারাদ- দিয়েছে আদালত। তবে আসামী পলাতক রয়েছে।



গতকাল ১৩ নভেম্বর বুধবার চাঁদপুরের জেলা ও দায়রা জজ মোঃ জুলফিকার আলী খাঁন এ রায় দেন। কারাদণ্ডপ্রাপ্ত তাহেরা বেগম কুমিল্লা জেলার কোতোয়ালী থানার দৌলতপুর গ্রামের মৃত হারুন মিয়ার স্ত্রী।



মামলার বিবরণ থেকে জানা যায়, ২০০৮ সালের ১ ডিসেম্বর দুপুর আড়াইটায় পুলিশ লঞ্চঘাটে তাহেরা বেগমের দেহ তল্লাশি করে ২৩ বোতল ফেন্সিডিল জব্দ করে। পরে তাকে আটক করে পুলিশ। এ ঘটনায় ওইদিনই চাঁদপুর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে পুলিশ।



একই মাসের ৩১ ডিসেম্বর মামলার তদন্তকারী কর্মকর্তা চাঁদপুর মডেল থানার তৎকালীন উপ-পরিদর্শক (এসআই) আরিফুর রহমান আদালতে চার্জশীট দাখিল করেন।



সরকার পক্ষের আইনজীবী পাবলিক প্রসিকিউটর (পিপি) মোঃ আমান উল্যাহ বলেন, মামলাটি দীর্ঘ ১০ বছর চলাকালীন সময়ে সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে এবং মামলার নথিপত্র পর্যালোচনা শেষে আদালত এ রায় দেন। মামলার রায়ের সময় আসামী তাহেরা বেগম পলাতক ছিলো।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৭৪১৪৫৯
পুরোন সংখ্যা