চাঁদপুর, সোমবার ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬, ২০ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৮-সূরা মুজাদালা


২২ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


০৩। যাহারা নিজেদের স্ত্রীগণের সহিত যিহার করে এবং পরে উহাদের উক্তি প্রত্যাহার করে, তবে একে অপরকে স্পর্শ করিবার পূর্বে একটি দাস মুক্ত করিতে হইবে, ইহা দ্বারা তোমাদিগকে উপদেশ দেওয়া যাইতেছে। তোমরা যাহা কর আল্লাহ তাহার খবর রাখেন।


 


 


 


গণতন্ত্রের উৎসবের প্রধান আকর্ষণ হচ্ছে এর নির্বাচন।


-এইচ. জি. ওয়েলস।


 


 


অতিথি সৎকারকারীর অসুবিধা উৎপাদন করিয়া অতিথির বেশিদিন অবস্থান করা উচিত নয়।


 


 


 


ফটো গ্যালারি
উঘারিয়া ইউসি উচ্চ বিদ্যালয় ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম
শাহরাস্তিতে ১শ' ৪০ কোটি টাকা ব্যয়ে সড়ক নির্মিত হচ্ছে
মোঃ মঈনুল ইসলাম কাজল
১৮ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গত ১৬ নভেম্বর বিকেলে শাহরাস্তি উপজেলার উঘারিয়া ইউসি উচ্চ বিদ্যালয়ের দ্বিতল ভবনের ঊর্ধ্বমুখী সম্প্রসারণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সংসদ সদস্য মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম বলেছেন, শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। প্রতিটি ক্ষেত্রে এতোটাই উন্নয়ন হয়েছে যা এদেশের মানুষ কখনো চিন্তাও করেনি।



তিনি বিভিন্ন উন্নয়ন কজের উদাহরণ তুলে ধরে বলেন, চিতোষী, পানিওয়ালা, কালীবাড়ি, দোয়াভাংগা সড়ক ১শ' ৪০ কোটি টাকা দিয়ে নির্মাণ করা হচ্ছে। বিগত ১ হাজার বছরেও শাহরাস্তিতে এতো টাকার কাজ হয়নি। তিনি বলেন, কাজের মান ঠিক রাখতে আমি যোগাযোগ মন্ত্রীকে চিঠি দিয়েছি। এ রাস্তার মালিক আপনারা, রাস্তায় চলাচল করতে আপনাদের যাতে কষ্ট না হয় সেই লক্ষ্যে আমি কাজ করে যাচ্ছি।



তিনি আরো বলেন, ডাকাতিয়া নদীর উপর ৮টি ব্রিজ করেছি, যাতে এপার ওপারের ব্যবধান না থাকে। আগামী ১ বছরের মধ্যে এ এলাকার কোনো রাস্তা কাঁচা থাকবে না। তিনি বলেন, স্কুলটির পুরানো ভবনের স্থানে নতুন ভবন করে দেয়া হবে। প্রত্যেক গৃহহীনদের ঘর তৈরি করে দেয়া হবে। আমি চাই আমার এলাকার সকল মানুষ শান্তিতে বসবাস করুক। আমি সকলের অভিভাবক। রাত দিন আপনাদের জন্যে কাজ করে যেতে চাই।



বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, সাবেক পুলিশ কর্মকর্তা ফজলুল কবিরের সভাপ্রধানে এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান মিন্টুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ফরিদ উল্লাহ চৌধুরী, আওয়ামী লীগ নেতা অ্যাডঃ ইলিয়াছ মিন্টু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, যুগ্ম সম্পাদক খোকন চন্দ্র সরকার, জেডএম আনোয়ার, উপজেলা যুবলীগের আহ্বায়ক আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল, যুগ্ম আহ্বায়ক ইউপি চেয়ারম্যান ওমর ফারুক দর্জি, ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সোহেব দেওয়ান, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক আনোয়ার হোসেন ভূঁইয়া ও তাঁতীলীগ নেতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রার্থী সাইফুল ইসলাম মোল্লা। সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক রহমত উল্লাহ।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
১০৮০৪৫৮
পুরোন সংখ্যা